স্মার্টফোনের থেকেও বেশি ফিচার পাবেন, ব্যাপক ছাড়ে Tablet কেনার সুযোগ দিচ্ছে Amazon

Avatar

Published on:

Amazon Offer Branded Tablets Discount

আজ থেকে Flipkart বিশেষ সেল দিতে শুরু করেছে এবং ইতিমধ্যেই সাধারণ মানুষ সস্তা অফারের টানে অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে ভিড় জমাচ্ছেন। এমতাবস্থায় Amazon India কি চুপ করে বসে থাকবে? মোটেও না! বরঞ্চ এই ই-কমার্স কোম্পানিটি নিজের প্রতিদ্বন্দ্বীকে টেক্কা দিতে আজই Coupons Bonanza Offers লাইভ করেছে, যার ফলে তাদের ক্রেতারা আগামী ৫ই সেপ্টেম্বর অবধি সময়ের মধ্যে ইলেকট্রনিক্স প্রোডাক্টে ৭০% পর্যন্ত ছাড় পাবেন। বিশেষ করে আপনি যদি এখন একটি নতুন ট্যাবলেট কেনার কথা ভেবে থাকেন, তাহলে Amazon-এর বর্তমান অফার আপনার দারুণ কাজে আসবে। কারণ এর জেরে মিডরেঞ্জ থেকে শুরু করে বিভিন্ন প্রিমিয়াম ট্যাবলেটও সস্তায় মিলবে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ৫,০০০ টাকা পর্যন্ত এবং OneCard-এর সাথে ২,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। আপনার সুবিধার জন্য এই প্রতিবেদনে রইল কয়েকটি সেরা ট্যাবলেট ডিলের হদিশ, ঝটপট বিস্তারিত দেখে নিন।

এই ব্র্যান্ডেড ট্যাবলেটগুলিতে বাম্পার অফার দিচ্ছে Amazon

১. Honor Pad X9: মাত্র ১৫,৯৯৯ টাকায় আপনি এই ট্যাবলেটটি কিনতে পারবেন।

ফিচার বলতে এটি ২কে (2K) রেজোলিউশন বিশিষ্ট একটি ১১.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসর এবং ৭,২৫০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

২. Samsung Galaxy Tab A8: বর্তমানে অ্যামাজনের সেলে এই স্যামসাং ট্যাবলেটটি ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এর সাথে থাকবে ১,৭৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্টের সুবিধা।

এতে ১০.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, ইউনিসক টি৬১৮ প্রসেসর, ৭,০৪০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল ক্যামেরা আছে। ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১৩ ওএস ভিত্তিক ওয়ান-ইউআই ৫.১ (OneUI 5.1) সফ্টওয়্যারের সাহায্যে চলে।

৩. Samsung Galaxy Tab S6 Lite (2022): এটি ২৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। মিলবে অতিরিক্ত ১,৭৫০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্টও।

এই ট্যাবলেটে আছে ১০.৪ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, অক্টা-কোর চিপসেট, ৭,০৪০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি ফিচার।

৪. Xiaomi Pad 6: অ্যামাজনে এই ট্যাবলেটটি ২৮,৯৯৯ টাকায় কেনার সুযোগ দেওয়া হচ্ছে। এক্ষেত্রে কাজে লাগানো যাবে অতিরিক্ত ১,৭৫০ টাকার সুবিধাও।

এতে আছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১১ ইঞ্চি ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৮,৮৪০ এমএএইচ ব্যাটারি, ডলবি অ্যাটমস সাপোর্ট এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

৫. OnePlus Pad: কোম্পানির এই প্রিমিয়াম ট্যাবলেটটি ৩৯,৯৯৮ টাকায় পাওয়া যাচ্ছে, আর ওয়ান কার্ড ব্যবহার করলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

এটি কিনলে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১১.৬১ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৯,৬১০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা যাবে।

সঙ্গে থাকুন ➥