গেমিং স্মার্টফোনের পর এবার গেমিং ট্যাব! ভিভোর সাহায্যে বড় চমক আনছে iQOO

Avatar

Published on:

iQOO Pad 2 Launch Date

আইকোর প্রথম ‘গেমিং ট্যাবলেট’ বাজারে আসতে খুব বেশি দেরি নেই৷ একটি রিপোর্টে দাবি করা হয়েছে, iQOO Pad 2 আসলে Vivo Pad3 Pro-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে আসতে চলেছে। আইকোর ট্যাবে স্পেসিফিকেশনগুলি হবে উচ্চ মানের। iQOO Pad 2 কিছুদিন আগে গুগল প্লে কনসোল (Google Play Console)-এর প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছিল। যেহেতু জানা গেছে, এটি আসলে Vivo Pad3 Pro, তাই iQOO Pad 2-এর বৈশিষ্ট্যগুলি আর অজানা নেই৷ ট্যাবটি চীনের বাইরে বিভিন্ন দেশে লঞ্চ হবে বলেও জানা গেছে। চলুন, আপকামিং iQOO Pad 2-এর সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

iQOO Pad 2-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আইটিহোম তাদের রিপোর্টে জানিয়েছে যে, আইকো প্যাড 2 ট্যাবলেটটি গত মার্চে চীনে লঞ্চ করা ভিভো প্যাড3 প্রো-এর রিব্যাজ সংস্করণ হিসাবে বিশ্ববাজারে পা রাখবে। ফলে ফিচার্সগুলি প্রায় একই হতে চলেছে।আইকো ট্যাবটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি 9300 চিপসেট ব্যবহৃত হবে। এটি একটি শক্তিশালী প্রসেসর, যা একে “গেমিং ট্যাবলেট” হিসাবে উপস্থাপন করতে দেবে।

ট্যাবলেটটিতে 144 হার্টজ রিফ্রেশ রেট যুক্ত 13 ইঞ্চির আইপিএস ডিসপ্লে থাকবে, যার রেজোলিউশন 2,064 x 3,096 পিক্সেল এবং সর্বোচ্চ উজ্জ্বলতা 900 নিট। সামগ্রিকভাবে আইকো প্যাড 2-এর স্পেসিফিকেশন বেশ চিত্তাকর্ষক হবে বলে মনে করা হচ্ছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Pad 2-এ বিশাল 11,500 এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি মিলবে, যা 66 ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও, ট্যাবলেটটি বড় ব্যাটারির মাধ্যমে 5 ওয়াট রিভার্স চার্জিংও সাপোর্ট করতে পারে। ট্যাবলেটটি 8 জিবি, 12 জিবি ও 16 জিবি র‍্যাম অপশনে আসবে। iQOO Pad 2-এ মোট আটটি স্পিকার অন্তর্ভুক্ত থাকবে এবং ওজন হবে 679 গ্রাম।

সঙ্গে থাকুন ➥