স্বপ্ন এবার সত্যি হবে, সবচেয়ে কম দামে Apple iPad 10 Gen কেনার সুযোগ

Updated on:

Apple iPad 10 gen available under 39999 rupees in Amazon Flipkart sale

গতকাল থেকে শুরু হয়ে হয়েছে Amazon Big Saving Days সেল। আর আজ থেকে Flipkart আয়োজন করেছে Big Savings Days সেল। যদিও একদিন আগেই অর্থাৎ আজ থেকেই প্লাস মেম্বারদের আসন্ন এই সেলের আর্লি অ্যাক্সেস প্রদান করা হয়েছে। উভয় সেলের একাধিক প্রোডাক্টের সাথে ভারী ডিসকাউন্ট ও লোভনীয় অফার উপলব্ধ থাকছে। এক্ষেত্রে আমাদের নজরে পড়েছে, ২০২২ সালে লঞ্চ হওয়া Apple iPad 10th generation ট্যাবলেটটি চলমান Amazon ও Flipkart উভয় সেলেই দুর্দান্ত ডিলের সাথে তালিকাভুক্ত রয়েছে। যদিও দুটি শপিং পোর্টাল সম্পূর্ণ স্বতন্ত্র অফারের সাথে ডিভাইসটি বিক্রি করছে। তবে যে সাইট থেকেই আপনারা এই Apple প্রোডাক্টটি কিনুন না কেন, ২৯,০০০ টাকারও কম খরচ করতে হবে।

Flipkart Big Savings Days এবং Amazon Great Summer সেলে Apple iPad 10th generation এর উপর অফার

১০ তম প্রজন্মের অ্যাপল আইপ্যাড মডেলের আসল দাম ৩৬,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে এটি বর্তমানে ৩১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। এর সাথে নানাবিধ ব্যাঙ্ক কার্ড অফারের সুবিধা দেওয়া হচ্ছে। অ্যামাজন ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ধার্য মূল্য খানিকটা কমে যাবে। আবার ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রে ১,২০০ টাকা পর্যন্ত এবং সম্পূর্ণ অর্থ প্রদান করলে ৯৮০ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন ক্রেতারা। একইভাবে যারা ICICI ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন তাদের দেওয়া হবে ১,২৫০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

অন্যদিকে ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলের অধীনেও আপনারা এই অ্যাপল ট্যাবলেটটি ভারী ডিসকাউন্টের সাথে ৩১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। তবে SBI ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের অতিরিক্তভাবে আরো ২,২৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% পর্যন্ত ক্যাশব্যাক মিলবে। এছাড়াও একাধিক অফার উপলব্ধ থাকছে। সব অফার মিলিয়ে ডিভাইসটি প্রায় ৩,০০০ টাকা ছাড়ের সাথে কেনা সম্ভব। যার পর এর দাম কমে ২৮,৯৯৯ টাকা হয়ে যাবে।

Apple iPad 10th Generation / Apple iPad (2022) এর স্পেসিফিকেশন

Apple iPad 10th generation বা Apple iPad (2022) মডেলটি স্লিক ফ্ল্যাট-এজ ডিজাইনের সাথে এসেছে। এটি ওয়াই-ফাই ৬ এবং ৫জি সেলুলার নেটওয়ার্ক সাপোর্ট করে। এই ট্যাবলেটে রয়েছে ১০.৯-ইঞ্চির (১,৬৪০x২,৩৬০ পিক্সেল) লিকুইড রেটিনা ডিসপ্লে, যা ৫০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এই ডিসপ্লের উপরিভাগে (ল্যান্ডস্কেপ মোডে) সেন্টার স্টেজ কার্যকারিতা সহ ১২-মেগাপিক্সেলের সেলফি সেন্সর অবস্থিত। আবার রিয়ার প্যানেলেও ১২-মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা দেওয়া হয়েছে।

ভালো পারফরম্যান্সের জন্য এতে অ্যাপলের নিজস্ব এ১৪ বায়োনিক প্রসেসর ব্যবহার করা হয়েছে। সংস্থার দাবি অনুসারে, উক্ত চিপসেটটি পূর্ববর্তী মডেলের তুলনায় ২০% পর্যন্ত ভাল পারফরম্যান্স এবং ১০% পর্যন্ত ভাল গ্রাফিক্স প্রদান করতে সক্ষম। এই ট্যাবলেট আইপ্যাডওএস ১৬ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত, যা ফ্রি-ফর্ম প্রোডাক্টিভিটি অ্যাপ সহ আরো বেশ কয়েকটি নতুন ফিচার অফার করে। নিরাপত্তার জন্য এর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেডেড থাকছে।

সঙ্গে থাকুন ➥