HomeTabletsট্যাবলেট কেনার সেরা সময় এটাই, Oppo, OnePlus-এর ডিভাইস 9,000 টাকা অবধি ফ্ল্যাট...

ট্যাবলেট কেনার সেরা সময় এটাই, Oppo, OnePlus-এর ডিভাইস 9,000 টাকা অবধি ফ্ল্যাট ছাড়ে মিলছে

বর্তমানে যে Flipkart Mega June Bonanza সেল লাইভ রয়েছে, সে কথা কম-বেশি সকলেই জানেন। এই বিক্রয়পর্ব শুরু হয়েছে চারদিন হল, আগামী ১৯শে জুন পর্যন্ত এর অফার কাজে লাগিয়ে সস্তায় বিভিন্ন প্রোডাক্ট কেনা যাবে। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে একটি ট্যাবলেট কেনার পরিকল্পনায় থাকেন, তাহলে Flipkart Mega June Bonanza-র অনেক সেরা সেরা ডিলই কিন্তু আপনি কাজে লাগাতে পারবেন। বিশেষত, Oppo ও OnePlus-এর ট্যাবলেটগুলি আপনার জন্য বেস্ট অপশন হতে পারে। কেননা, Flipkart এখন Oppo Pad Air ৯,০০০ টাকা কম দামে এবং OnePlus Pad মডেল ৪,৫০০ টাকা সস্তায় কেনার সুযোগ দিচ্ছে। আসুন বিশদ জেনে নিই…

Flipkart Sale: ৯ হাজার টাকা সস্তায় মিলছে Oppo Pad Air

লঞ্চের সময় ওপ্পো প্যাড এয়ার ট্যাবলেটটির (Wi-Fi Only এডিশন) ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১৬,৯৯৯ টাকা এবং ৪ জিবি ও ১২৮ জিবি কনফিগারেশনের দাম ছিল ১৯,৯৯৯ টাকা। তবে চলতি ফ্লিপকার্ট মেগা জুন বোনানজা সেলে এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি (MRP ৩৪,৯৯৯ টাকা) ৭,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্টে মাত্র ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

এক্ষেত্রে অর্ডারের সময় এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ডেবিট কার্ডে ইএমআই ট্রানজাকশন করলে কেনাকাটায় অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পেতে পারেন। এছাড়াও এতে আপ টু ১২,৩৫০ টাকার এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যেতে পারে।

OnePlus Pad-এও হাজার হাজার টাকা ছাড়

ওয়ানপ্লাস প্যাডের ৮ জিবি ও ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ছিল ৩৭,৯৯৯ টাকা এবং ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণটি ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যেত। কিন্তু বর্তমানে ফ্লিপকার্ট মেগা জুন বোনানজা সেলে এই ট্যাবের ১২৮ জিবি মডেলটি ৩৫,৯৯৯ টাকায় এবং ২৫৬ জিবি মডেলটি ৩৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অতিরিক্তভাবে এইচএসবিসি (HSBC) ব্যাঙ্ক কার্ডে আপনি ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন, সাথে থাকবে সর্বোচ্চ ৩৬,০০০ টাকার (২৫৬ জিবি মডেলটির ভিত্তিতে) এক্সচেঞ্জ অফারও।

RELATED ARTICLES

Most Popular