ট্যাবলেটে প্রথমবার, Honor MagicPad আসছে IMAX এনহ্যান্সড ডিসপ্লের সাথে

Published on:

Honor MagicPad Render Reveal

অনর বেশকিছু দিন ধরেই তাদের Magic ব্র্যান্ডিংয়ের অধীনে একটি নতুন ফোল্ডেবল ফোন এবং একটি ট্যাবলেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি জানা গেছে যে আগামী ১২ জুলাই Honor Magic V2 ফোল্ডেবল স্মার্টফোনটির পাশাপাশি Honor MagicPad ট্যাবলেটটি উন্মোচন করা হবে। ব্র্যান্ডটি সম্প্রতি টিজ করেছে যে আসন্ন MagicPad-এ একটি আইএমএএক্স (IMAX) এনহ্যান্সড ডিসপ্লে থাকবে। আর এখন ট্যাবলেটটির অফিসিয়াল ডিজাইন প্রকাশ করা হয়েছে।

ফাঁস হল Honor MagicPad-এর অফিসিয়াল রেন্ডার

অফিসিয়াল ছবিগুলি প্রদর্শন করেছে যে, অনর ম্যাজিকপ্যাড ট্যাবলেটটিতে ডবল-রিং ক্যামেরা মডিউল সহ একটি সাধারণ ডিজাইন রয়েছে৷ ট্যাবটির ব্যাক প্যানেলের মাঝে থাকা অনর ব্র্যান্ডের লোগোর নীচে “আইএমএএক্স এনহ্যান্সড” এমব্লেমটি অবস্থান করছে, যা নির্দেশ করে যে ম্যাজিকপ্যাড আইএমএএক্স এনহ্যান্সড-এর জন্য সার্টিফিকেশন পেয়েছে। এই সার্টিফিকেশনটি একটি উচ্চ-মানের অডিও এবং ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স নিশ্চিত করে, যা মূল আইএমএএক্স থিয়েটারগুলির ইমারসিভ স্ট্যান্ডার্ডগুলির সাথে তুলনীয়৷

এদিকে, অনর ম্যাজিকপ্যাড ট্যাবলেটটির ডিসপ্লের চারদিকে অসাধারণ স্লিম বেজেল রয়েছে, ওপরের এবং নীচের বেজেলগুলি বাম এবং ডানদিকের থেকেও সরু হওয়ায় একটি আকর্ষণীয় ডিজাইন ফিচার তৈরি করেছে৷ আগের একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, ট্যাবলেটটিতে ১৩ ইঞ্চির ২.৮কে (2.8K) ডিসপ্লে থাকবে। এটি সায়ান, গ্রে এবং ওয়ার্ম গোল্ড কালার অপশনগুলিতে আসবে। টিজারটি অবশেষে প্রকাশ করেছে যে, অনর ম্যাজিকপ্যাড-এর সাথে ব্যবহারকারীদের প্রোডাক্টিভিটি এবং সৃজনশীল চাহিদা মেটাতে একটি ডিটাচেবল কীবোর্ড এবং একটি স্টাইলাস থাকবে।

যদিও, Honor MagicPad সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য এখনও অপ্রকাশিত রয়ে গেছে, তবে এটিতে কোয়ালকম বা মিডিয়াটেকের একটি হাই-এন্ড প্রসেসর ব্যবহৃত হবে বলে আশা করা হচ্ছে। কিছু রিপোর্ট অনুযায়ী, এই ট্যাবলেটটির স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হওয়ার সম্ভাবনা রয়েছে, যা সম্প্রতি প্রকাশিত বেশ কয়েকটি প্রিমিয়াম ট্যাবলেটে ব্যবহার করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥