Huawei MatePad 11 2023: বিশাল বড় ডিসপ্লে সহ বাহুবলী ব্যাটারি, লঞ্চ হল নতুন প্রিমিয়াম ট্যাবলেট

Avatar

Published on:

Huawei MatePad 11 2023 launched

Huawei আজ একাধিক প্রিমিয়াম প্রোডাক্ট লঞ্চ করেছে। এরমধ্যে রয়েছে Huawei P60 সিরিজ। সাথে এসেছে Huawei MatePad 11 2023 ট্যাবলেট। নাম থেকেই পরিষ্কার এতে ১১ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়া এতে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও হারমনিওএস। আবার প্রিমিয়াম ট্যাবলেটটি দুটি ভ্যারিয়েন্টে এসেছে – রেগুলার গ্লাস ও মেট গ্লাস। আসুন Huawei MatePad 11 2023 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Huawei MatePad 11 2023 এর দাম ও লভ্যতা

হুয়াওয়ে মেটপ্যাড ১১ ২০২৩ এর রেগুলার গ্লাস ভ্যারিয়েন্টের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৭,৬৮০ টাকা) ও ২,৪৯৯ ইউয়ান (প্রায় ৩০,০৯০ টাকা)।

আর একই স্টোরেজ অপশন সহ মেট গ্লাস ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩২,৫০০) ও ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৬,১০০ টাকা)। আজ থেকেই এর সেল শুরু হয়েছে। হুয়াওয়ে মেটপ্যাড ১১ ২০২৩ ট্যাবলেট অবসডিয়ান ব্ল্যাক, আইল্যান্ড ব্লু, ক্রিস্ট্যাল হোয়াইট ও স্ট্রিমার পার্পেল কালারে এসেছে।

Huawei MatePad 11 2023 এর স্পেসিফিকেশন ও ফিচার

Huawei MatePad 11 2023 ট্যাবলেটে ১১ ইঞ্চি এলসিডি স্ক্রিন আছে, যার রেজোলিউশন ২৫৬০ x ১৬০০ পিক্সেল, অ্যাসপেক্ট রেশিও ১৬:১০, এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এর মেট গ্লাস ভার্সন ‘পেপার লাইক এক্সপেরিয়েন্স’ দেবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসেবে এতে আছে হারমনিওএস ৩.১।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ট্যাবে দেওয়া হয়েছে ৭,২৫০ এমএএইচ ব্যাটারি, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। দুর্দান্ত সাউন্ড অফার করতে এতে কোয়াড স্পিকার উপস্থিত। ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Huawei MatePad 11 2023 ট্যাবলেটে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট। এর ওজন ৪৮০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥