HomeTabletsInfinix XPAD: স্মার্টফোন, ল্যাপটপের পর এবার ইনফিনিক্স আনছে তাদের প্রথম ট্যাব এক্সপ্যাড

Infinix XPAD: স্মার্টফোন, ল্যাপটপের পর এবার ইনফিনিক্স আনছে তাদের প্রথম ট্যাব এক্সপ্যাড

Infinix তাদের প্রথম ট্যাবলেট বাজারে আনার জন্য প্রস্তুত হচ্ছে। এর নাম এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা না হলেও, একটি অনলাইন ডেটাবেসে এখন Infinix XPAD নামের একটি ইনফিনিক্স ডিভাইসকে দেখতে পাওয়া গেছে, যা ব্র্যান্ডের প্রথম ট্যাবলেটটি বলে মনে করা হচ্ছে।

ইনফিনিক্স (Infinix) ব্র্যান্ডটি প্রযুক্তি জগতে মূলত তাদের প্রাইস-পারফরম্যান্স কেন্দ্রিক ডিভাইসগুলির মাধ্যমে মনোযোগ আকর্ষণ করে থাকে। বর্তমানে প্রোডাক্ট রেঞ্জ প্রসারিত করার স্ট্র্যাটেজির অংশ হিসেবে, কোম্পানিটি তার প্রথম ট্যাবলেটটি তৈরি করা শুরু করেছে বলে শোনা যাচ্ছে। এখন অনলাইন প্ল্যাটফর্মে “Infinix XPAD” নামের সাথে ইনফিনিক্সের প্রথম ট্যাবলেটটিকে দেখা গেছে। এখনও পর্যন্ত কি কি তথ্য উঠে এসেছে এই Infinix XPAD সম্পর্কে, আসুন জেনে নেওয়া যাক।

Infinix XPAD ট্যাবলেট শীঘ্রই আসছে বাজারে

ইনফিনিক্স তাদের সাশ্রয়ী মূল্যের এবং হাই-পারফরম্যান্সের ডিভাইসগুলির সাথে স্মার্টফোনের বাজারে জনপ্রিয়তা অর্জন করছে। কোম্পানির লক্ষ্য ট্যাবলেটের মার্কেটেও একই সাফল্য অব্যাহত রাখা। ব্র্যান্ডটি “ইনফিনিক্স এক্সপ্যাড” নামের একটি ট্যাবলেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার মডেল নম্বর “X1101B”। তবে এই ডিভাইসটির প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি সম্পর্কে এখনও কোনও তথ্যই সামনে আসেনি।

ইনফিনিক্সের প্রথম ট্যাবলেটে সম্ভবত মিড-রেঞ্জের স্পেসিফিকেশন থাকবে, এই ডিভাইসটি থেকে ফ্ল্যাগশিপ ট্যাবের মতো কার্যকারিতা আশা করা যায় না। এটি সাশ্রয়ী মূল্যে উচ্চ কার্যক্ষমতা প্রদানের ক্ষেত্রে ইনফিনিক্সের বর্তমান কৌশলের সাথে সামঞ্জস্যপূর্ণ। এছাড়া ট্যাবলেটে সিম কার্ড সাপোর্ট মিলবে। ডিভাইসটির সিম কার্ড সাপোর্ট ইউজারদের ওয়াই-ফাই নেটওয়ার্কের প্রয়োজন ছাড়াই মোবাইল ডেটার মাধ্যমে ইন্টারনেট অ্যাক্সেস করতে দেবে। এটি ট্যাবলেটের ব্যবহারযোগ্যতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করতে পারে।

উল্লেখ্য, Infinix XPAD লঞ্চ করার এই পদক্ষেপটি দেখায় যে ব্র্যান্ডটি স্মার্টফোনের মধ্যে সীমাবদ্ধ থাকতে চাইছে না, বরং অন্যান্য প্রযুক্তিগত পণ্য বিভাগেও প্রবেশ করার পরিকল্পনা করছে। ট্যাবলেটের মূল্য নির্ধারণের কৌশল এবং এটি কোন ধরনের ইউজারদের লক্ষ্য করবে, তা এখনও স্পষ্ট নয়। Infinix XPAD ট্যাবের প্রযুক্তিগত বৈশিষ্ট্য এবং দাম সম্পর্কে আরও বিস্তারিত তথ্য পেতে অনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।

RELATED ARTICLES

Most Popular