জমিয়ে হবে গেম খেলা বা সিনেমা দেখা, Lenovo Tab M11 বিশাল বড় ডিসপ্লে সহ বাজেটের মধ্যে বাজারে আসছে

Published on:

Lenovo tab m11 render design full specifications appears online ahead of launch

Lenovo Tab M10 ট্যাবলেটের উত্তরসূরি হিসেবে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে Lenovo Tab M11। কয়েকমাস ধরে এই ডিভাইস সম্পর্কে তথ্য সামনে আসছে। আজ আবার আসন্ন এই ট্যাবলেটের সম্পূর্ণ ফিচার এবং ডিজাইন রেন্ডার ফাঁস হল। প্রকাশ্যে আসা রেন্ডার ইমেজ স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে যে, Lenovo Tab M11 দুটি আকর্ষণীয় কালার বিকল্পের সাথে হাজির হবে এবং ডলবি অ্যাটমস অডিও সিস্টেম সাপোর্ট করবে। এছাড়া জানা গেছে, ট্যাবলেটটি বিশ্ববাজারের পাশাপাশি ভারতেও উপলব্ধ হতে পারে।

উইন্ডোজ রিপোর্ট (Windows Report) -এর একটি লেটেস্ট রিপোর্ট অনুসারে, আপকামিং লেনোভো ট্যাব এম১১ পূর্বসূরির তুলনায় একাধিক উন্নত ফিচার অফার করবে। এটি ১১-ইঞ্চির (১৯২০x১২০০ পিক্সেল) LCD ডিসপ্লে সহ লঞ্চ হতে পারে। রেন্ডারে এই ট্যাবলেটকে দুটি কালার বিকল্পে দেখা গেছে, যথা – লুনা গ্রে এবং সিফোম গ্রিন। আবার লেনোভো ট্যাব এম১১ ডিভাইসের সাথে একটি স্টাইলাস পেন এবং একটি ফোলিও কেসও লক্ষণীয় রেন্ডার ইমেজে। যদিও মনে হচ্ছে, উক্ত অ্যাক্সেসরিজগুলিকে রিটেল বক্সে অন্তর্ভুক্ত করা হবে না। বরং ক্রেতাদের সম্ভবত আলাদাভাবে এগুলিকে কিনতে হবে।

Lenovo Tab M11 প্যাডের ব্যাক প্যানেলে আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল দেখা গেছে। এই মডিউলের ভিতরে একটি LED ফ্ল্যাশ এবং রিয়ার ক্যামেরা উপস্থিত। আর ডিভাইসটিতে থাকা ‘লেনোভো’ লোগোর পাশে ডলবি অ্যাটমস লেখা ব্র্যান্ডিং টেক্সটও নজরে পড়বে।

আবারো ফিচারের প্রসঙ্গে ফিরে আসা যাক। রিপোর্ট অনুসারে, আসন্ন Lenovo Tab M11 মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর দ্বারা চালিত হতে পারে। এটিকে ৪ জিবি/৮ জিবি/১২ জিবি র‌্যাম বিকল্প এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ডিভাইসটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৩ ওএসের সাথে আসবে এবং দুটি বড় ওএস আপগ্রেড পাবে। এছাড়া Lenovo Tab M11 ট্যাবলেট 5V/2A চার্জিং অ্যাডাপ্টারের সমর্থন সহ ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফারেও সমর্থ হবে বলে জানা গেছে। পরিশেষে এটি ১৬ মিমি পুরু এবং ওজনে ৪৬৬ গ্রাম হবে।

সঙ্গে থাকুন ➥