বড় ব্যাটারি ও ৮ জিবি র‌্যামের সাথে আসছে Lenovo Tab M11, পেয়ে গেল এফসিসি থেকে অনুমোদন

Published on:

Lenovo Tab M11 Spotted FCC Certification

গত সেপ্টেম্বরে Lenovo Tab M11 ট্যাবলেটের রেন্ডার সামনে এসেছিল। যেখান থেকে এর ডিজাইন সম্পর্কে জানা যায়। এখন আবার এই ট্যাবটি আমেরিকার FCC সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র লাভ করেছে। এখানকার লিস্টিং থেকে Lenovo Tab M11 এর র‌্যাম ও স্টোরেজ কনফিগারেশন সম্পর্কে জানা গেছে।

Lenovo Tab M11 পেল FCC থেকে অনুমোদন

এফসিসি সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে যে, আসন্ন লেনেভো ট্যাব এম১১ এর মডেল নম্বর TB330FU। আর এটি একাধিক স্টোরেজ অপশনে পাওয়া যাবে – ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি। আর লেনেভো ট্যাব এম১১ অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক জেডইউআই ১৫.১.০২৮ কাস্টম স্কিনে চলবে।

জানিয়ে রাখি, কিছুদিন আগে এই ট্যাবকে টিইউভি রেইনল্যান্ড সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এখান থেকে সামনে এসেছে যে, এতে ৬,৮২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। আর এটি ২.৪ গিগাহার্টজ থেকে ৫ গিগাহার্টজ ওয়াইফাই কানেক্টিভিটি অফার করবে।

Lenovo Tab M11 এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

Lenovo Tab M11-এ ১১ ইঞ্চি এলসিডি ডিসপ্লে থাকতে পারে, যা ১৯২০ x ১২০০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। ফটোগ্রাফির জন্য এই ট্যাবলেটে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এর দাম রাখা হতে পারে প্রায় ২৭,০০০ টাকা।

সঙ্গে থাকুন ➥