11 ইঞ্চির বিশাল ডিসপ্লের সঙ্গে নয়া ট্যাব লঞ্চ করছে Lenovo, ফিচার্স কেমন চেক করে নিন

Published on:

Lenovo Tab M11 Spotted Google Play Console

লেনোভো গত জুলাই মাসে Lenovo Tab M10 নামে একটি নতুন ট্যাবলেট মিড-রেঞ্জে বাজারে এনেছিল। কোম্পানি এখন ট্যাবটির আপগ্রেড ভার্সন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেইLenovo Tab M11 মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) এবং সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA)-এর অনুমোদন লাভ করেছে। এবার ট্যাবটি গুগল প্লে কনসোল (Google Play Console) লিস্টিং থেকে প্রচুর ফিচার সামনে এসেছে।

Lenovo Tab M11 হাজির Google Play Console সাইটে

TB330FU মডেল নম্বর সহ লেনোভো ট্যাব এম১১ ট্যাবটি গুগল প্লে কনসোল তালিকাভুক্ত হয়েছে, যা ট্যাবলেটের সামনের ডিজাইন প্রকাশ করেছে। এছাড়াও, ডেটাবেসটি থেকে জানা গেছে যে, এটি ৪ জিবি র‍্যামের সাথে আসবে এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে। লেনোভো ট্যাব এম১১ ট্যাবে ১,২০০×১,৯২০ পিক্সেল রেজোলিউশনের ডিসপ্লে এবং মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট থাকবে।

সার্টিফিকেশন লিস্টিং অনুযায়ী, লেনোভোর নতুন মিড-রেঞ্জ ট্যাবলেটটি শক্তিশালী ৬,৮২০ এমএএইচ ব্যাটারির সাথে বাজারে আসবে। লেনোভো ট্যাব এম১১ তিনটি কনফিগারেশনে উপলব্ধ হতে পারে – ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। পরিশেষে লিস্টিংটি জানিয়েছে যে, লেনোভো ট্যাব এম১১ জেড ইউআই ১৫.১.০২৮ (ZUI 15.1.028)-এ রান করবে এবং ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ – উভয় ওয়াই-ফাই ফ্রিকোয়েন্সি সাপোর্ট করবে৷

একটি রিপোর্টে ট্যাবটির দুটি কালার অপশনেরও ইঙ্গিত দেওয়া হয়েছে – লুনা গ্রে এবং সিফোম গ্রিন। এছাড়াও, Lenovo Tab M11-এ ইউটিউব মিউজিক এবং গুগল নিউজের মতো প্রি-ইনস্টল করা অ্যাপগুলির সাথে ১ টিবি পর্যন্ত স্টোরেজ সম্প্রসারণের জন্য মাইক্রোএসডি কার্ড সাপোর্ট থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥