অল্প দামে জনপ্রিয় ট্যাবের 6+128 জিবি স্টোরেজ ভার্সন এনে চমকে দিল Lenovo

Published on:

Lenovo xiaoxin pad 2024 6gb 128gb variant launched in china

লেনোভো চীনে অক্টোবর মাসে Lenovo Xiaoxin Pad 2024 ট্যাবলেটটি লঞ্চ করেছিল। সেই সময়ে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের একটাই ভ্যারিয়েন্টে বাজারে এসেছিল। আর এখন, ব্র্যান্ডটি ট্যাবলেটটির একটি নতুন মেমরি অপশন বাজারে এনেছে। র‍্যাম এবং স্টোরেজ ছাড়া নতুন সংস্করণের বাকি স্পেসিফিকেশন প্রায় একই রয়েছে। আসুন Lenovo Xiaoxin Pad 2024-এর নতুন ভ্যারিয়েন্টের মূল্য এবং লভ্যতা সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

বাজারে এল Lenovo Xiaoxin Pad 2024-এর একটি নতুন ভ্যারিয়েন্ট

লেনোভো শাওশিন প্যাড ২০২৪ ট্যাবলেটটি এখন ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। এটি এখন চীনে ৭৯৯ ইউয়ান (প্রায় ৯,৩৬০ টাকা)-এর প্রাথমিক মূল্যে উপলব্ধ। ট্যাবলেটটি ডোভ গ্রে এবং হ্যাজি পার্পল কালারে আজ থেকে কেনা যাবে। অন্যদিকে, ট্যাবটির অরিজিনাল ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ১,০৯৯ ইউয়ান (প্রায় ১২,৮৬০ টাকা)।

স্পেসিফিকেশন সম্পর্কে বললে, Lenovo Xiaoxin Pad 2024-এ ফুলএইচডি রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস সহ ১১ ইঞ্চির স্টাইলাস-কম্প্যাটিবল ডিসপ্লে রয়েছে। এতে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা যুক্ত ডুয়েল-টোন ব্যাক প্যানেল রয়েছে। এছাড়াও, ট্যাবটিতে কোয়াড স্পিকার এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Lenovo Xiaoxin Pad 2024 কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসর দ্বারা চালিত। অতিরিক্ত স্টোরেজের জন্য, ট্যাবটিতে একটি মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Lenovo Xiaoxin Pad 2024-এ ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৭,০৪০ এমএএইচ ব্যাটারি ইউনিট অন্তর্ভুক্ত রয়েছে। মাল্টিটাস্কিংয়ের মতো ফিচার সহ Lenovo Xiaoxin Pad 2024 লেনোভোর জেড ইউআই ১৫ (ZUI 15) কাস্টম স্কিনে চলে।

সঙ্গে থাকুন ➥