OnePlus Pad Go: সস্তায় ট্যাব এনে বাজার কাঁপাতে চলেছে ওয়ানপ্লাস, লঞ্চ হবে কবে

Published on:

OnePlus india teases new tablet to launch soon could be OnePlus pad go

দীর্ঘদিন দিন ধরেই শোনা যাচ্ছে যে, ওয়ানপ্লাস একটি নতুন সাশ্রয়ী মূল্যের ট্যাবলেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, এটি OnePlus Pad Go নামে বাজারে আসবে বলে আশা করা হচ্ছে। ট্যাবটি এপ্রিল মাসে ভারতে লঞ্চ হওয়া OnePlus Pad-এর উত্তরসূরি হবে। এটি সংস্থার প্রথম হাই-এন্ড ট্যাবলেট, যা MediaTek Dimensity 9000 প্রসেসর, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লের মতো স্পেসিফিকেশন অফার করে। OnePlus Pad এদেশে ৩৭,৯৯৯ টাকা দামে লঞ্চ করা হয়েছিল। ফলে স্বাভাবিকভাবেই চীনা ব্র্যান্ডটি এখন তাদের ফ্যানদের জন্য একটি সাশ্রয়ী মূল্যের ট্যাবলেট বাজারে আনার পরিকল্পনা করছে। আর এখন ওয়ানপ্লাস সোশ্যাল মিডিয়ায় তাদের আপকামিং ট্যাবটির স্কেচ প্রকাশ করেছে।

OnePlus Pad Go শীঘ্রই আসতে পারে বাজারে

ওয়ানপ্লাস ইন্ডিয়া “অল প্লে, অল ডে কামিং সুন” ক্যাপশন সহ এক্স (সাবেক টুইটার)-এ একটি ট্যাবলেটের স্কেচ পোস্টার শেয়ার করেছে। যদিও ব্র্যান্ডটি পোস্টে প্রোডাক্টের নাম উল্লেখ করেনি, তবে ডিভাইসটি কি হতে পারে, তা অনুমান করার জন্য ফলোয়ারদের স্বাগত জানিয়েছে। এই পোস্টটি তিনটি পয়েন্টের ইঙ্গিত দেয়। প্রথমত, ওয়ানপ্লাস একটি নতুন ট্যাবলেট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যা ওয়ানপ্লাস প্যাড গো হতে পারে এবং দ্বিতীয়ত ‘অল প্লে, অল ডে’ উদ্ধৃতি দীর্ঘস্থায়ী ব্যাটারি থাকার ইঙ্গিত দেয়। আর তৃতীয়টি হল ডিজাইন। অনুমান, ওয়ানপ্লাস প্যাড গো-এ তার পূর্বসূরির মতোই পরিচিত ডিজাইন থাকতে পারে।

জানিয়ে রাখি, কয়েকদিন আগে সুপরিচিত টিপস্টার যোগেশ ব্রার মাইস্মার্টপ্রাইস-এর সাথে যৌথভাবে ওয়ানপ্লাস প্যাড গো-এর লঞ্চ টাইমলাইনের প্রকাশ করেছেন। তিনি বলেছেন যে, ওয়ানপ্লাস ১২ সিরিজের সঙ্গে ওয়ানপ্লাস আগামী বছরের জানুয়ারিতে এই ট্যাবটি প্রকাশ্যে আনতে পারে। তবে, ওয়ানপ্লাস খুব তাড়াতাড়িৃই নতুন ট্যাবলেট লঞ্চের ইঙ্গিত করেছে। সেই নিরিখে জানুয়ারি মাস আসতে অনেকটাই দেরি। তাই মনে করা হচ্ছে, হয় টিপস্টারের দাবি করা টাইমলাইন ভুল বা ওয়ানপ্লাস জানুয়ারির আগে অন্য কোনও ট্যাবলেট লঞ্চ করতে চলেছে।

উল্লেখ্য, কোম্পানি এখনও OnePlus Pad Go-এর কোনও স্পেসিফিকেশন প্রকাশ করেনি এবং এটির বিষয়ে কোনও তথ্যও অনলাইনে ফাঁস হয়নি। তবে, ডিভাইসটি প্রায় ২০,০০০ টাকা দামের রেঞ্জে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এই নতুন ট্যাবলেট সম্পর্কে আরও জানতে অন্যান্য রিপোর্টগুলির জন্য অপেক্ষা করতেই হবে।

সঙ্গে থাকুন ➥