Oppo Pad Air 2: চার্জ দিতে ভুলে যাবেন, বিশাল ব্যাটারি সহ নয়া ট্যাব আনছে ওপ্পো

Avatar

Published on:

Oppo pad air 2 display details revealed ahead of November 23 launch

আগামী ২৩ নভেম্বরের জন্য ওপ্পো অনুরাগীদের অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। কেননা ওইদিনই ব্র্যান্ডটি Reno 11 সিরিজের স্মার্টফোন এবং Oppo Pad Air 2 ট্যাবলেট লঞ্চ করতে চলেছে। Reno 11 লাইনআপ গত জুলাই মাসে লঞ্চ হওয়া Reno 10 সিরিজের উত্তরসূরি হিসেবে আসবে। আর ট্যাবটি গত বছরের Oppo Pad Air-এর ফলো-আপ হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে। আর এখন, আগামী সপ্তাহের লঞ্চের আগে ব্র্যান্ডটি সোশ্যাল মিডিয়ায় Oppo Pad Air 2 ট্যাবলেটের বিশেষ ফিচারগুলি প্রকাশ করেছে।

Oppo Pad Air 2-এর ডিসপ্লে ফিচার প্রকাশ

ওপ্পো অফিসিয়াল ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) হ্যান্ডেলে ওপ্পো প্যাড এয়ার ২-এর নতুন টিজার শেয়ার করেছে, যা থেকে জানা যাচ্ছে যে এতে ২.৪কে রেজোলিউশনের ডিসপ্লে থাকবে। এটি ক্ষতিকারক ব্লু লাইট ৬০ শতাংশ ফিল্টার করে এবং সাধারণ এলসিডির তুলনায় অর্ধেকেরও বেশি বিপদ কমিয়ে দেয়। ট্যাবলেটটি চোখের সুরক্ষা এবং আরামদায়ক ঘুম নিশ্চিত করার জন্য বুদ্ধিমত্তার সাথে কালার টেম্পারেচার অ্যাডজাস্ট করবে।

নতুন টিজার ওপ্পো প্যাড এয়ার ২-এর সম্পর্কে আর কিছু কোনও প্রকাশ করেনি। তবে, মনে করা হচ্ছে যে এটি ওয়ানপ্লাস প্যাড গো-এর রিব্র্যান্ডেড সংস্করণ হবে, যা ভারতে গত মাসে লঞ্চ হয়েছিল৷ খবর সত্য হলে ওপ্পো প্যাড এয়ার ২-এ ডুয়েল-টোন ব্যাক প্যানেল ডিজাইন দেখা যাবে। আর ফ্রন্ট এবং ব্যাক প্যানেলে একটি করে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত থাকবে।

এছাড়া, Oppo Pad Air 2 ট্যাবলেটটি MediaTek Helio G99 প্রসেসর দ্বারা চালিত হবে, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Pad Air 2-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৮,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ফোনটি ওয়াই-ফাই এবং ৪জি এলটিই – উভয় অপশনে মিলবে। Oppo Pad Air 2 ইতিমধ্যেই চীনে প্রি-অর্ডারের জন্য প্রস্তুত।

সঙ্গে থাকুন ➥