Oppo Pad Neo: 11 ইঞ্চি ডিসপ্লে, 8,500mah ব্যাটারি, সস্তায় এন্ট্রি নিচ্ছে ওপ্পোর নতুন ট্যাব?

Avatar

Published on:

Oppo Pad Neo Display

ওপ্পো (Oppo) গ্লোবাল মার্কেটের জন্য একটি নতুন ট্যাবলেট তৈরি করছে, যা Oppo Pad Neo নামে আত্মপ্রকাশ করতে পারে। এই ট্যাবলেটটি সেপ্টেম্বরে থাইল্যান্ডের এনবিটিসি (NBTC)-এর পর সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) এবং মালয়েশিয়ার এসআইআরআইএম (SIRIM)-এরও অনুমোদন লাভ করেছে। আর এখন Oppo Pad Neo ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। কি কি তথ্য উঠে এসেছে এই ট্যাবলেটটির সম্পর্কে, চলুন দেখে নেওয়া যাক।

Oppo Pad Neo পেল Bluetooth SIG-এর অনুমোদন

OPD2303 মডেল নম্বর ওপ্পো প্যাড নিও ট্যাবলেটটি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ সার্টিফিকেশন প্ল্যাটফর্মের অনুমোদন লাভ করেছে। লিস্টিং অনুযায়ী, এটি ব্লুটুথ ৫.২ ভার্সন সাপোর্ট করবে৷ উল্লেখযোগ্যভাবে, একই মডেল নম্বরটি ওয়ানপ্লাস প্যাড গো-এর অন্তর্গত, যা ইঙ্গিত করে যে ওপ্পো প্যাড নিও সম্ভবত বিশ্ববাজারে ওয়ানপ্লাস ট্যাবটির একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে। এটা প্রথমবার নয় যে, ওপ্পো কোনও ওয়ানপ্লাস ডিভাইসের রিব্র্যান্ডেড ভার্সন প্রকাশ করছে। তারা সম্প্রতি চীনে ওপ্পো প্যাড এয়ার ২ লঞ্চ করেছে, এটিও রিব্রান্ডেড ওয়ানপ্লাস প্যাড গো।

সুতরাং, ওপ্পো প্যাড নিও-এ ওয়ানপ্লাস প্যাড গো-এর অনুরূপ স্পেসিফিকেশন থাকতে পারে। এটি সম্ভবত ১১.৩৫ ইঞ্চির ২.৪কে এলসিডি ডিসপ্লের সাথে আসবে। ওপ্পো ট্যাবটি মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট দ্বারা চালিত হবে, যা ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ অপশনে আসতে পারে। ডিভাইসটিতে ইউএসবি-সি চার্জিং (ইউএসবি ২.০ স্ট্যান্ডার্ড) পোর্ট সহ বড় ৮,০০০ এমএএইচ ব্যাটারির থাকতে পারে৷

ক্যামেরার ক্ষেত্রে, Oppo Pad Neo-এ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং রিয়ার ক্যামেরা থাকতে পারে। উন্নততর অডিওর জন্য, ট্যাবলেটটি ডলবি অ্যাটমস সাপোর্ট সহ কোয়াড স্পিকার অফার করতে পারে। স্টোরেজ সম্প্রসারণের জন্য, এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও দেখা যেতে পারে। Oppo Pad Neo সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস (ColorOS) কাস্টম স্কিনে রান করবে।

উল্লেখ্য, ওপ্পো গ্লোবাল মার্কেটে কবে Pad Neo লঞ্চ করবে, তা এখনও ঘোষণা করেনি। তবে যেহেতু ডিভাইসটি বিভিন্ন সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে, তাই আশা করা যায় এটি খুব শীঘ্রই লঞ্চ হতে পারে। Oppo Pad Neo ট্যাবটি Oppo Reno 11 স্মার্টফোন সিরিজের সাথে বিশ্ববাজারে পা রাখতে পারে।

সঙ্গে থাকুন ➥