HomeTabletsPoco F6 ফোনের সাথে বড় ডিসপ্লে সহ বাজারে আসছে Poco Pad

Poco F6 ফোনের সাথে বড় ডিসপ্লে সহ বাজারে আসছে Poco Pad

Poco আগামী ২৩ মে একটি ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্টে তারা Poco F6 ও Poco F6 Pro লঞ্চ করবে বলে ইতিমধ্যেই জানিয়েছে। পাশাপাশি তারা ওই ইভেন্টে তাদের প্রথম ট্যাবলেট Poco Pad এর উপর থেকে পর্দা সরাতে চলেছে। আজ একটি টিজার প্রকাশ করে এই খবর নিশ্চিত করা হয়েছে সংস্থার তরফে।

যদিও আমরা আগেই জানিয়েছিলাম যে, পোকো তাদের প্রথম ট্যাবলেটের উপর কাজ করছে। তবে শাওমির সাব ব্র্যান্ডটি এতদিন এই বিষয়ে কিছু জানায়নি। কিন্তু আজ তারা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানিয়েছে ‘বড় ডিসপ্লে’ সহ আসতে চলেছে পোকো প্যাড। এটি ২৩ মার্চ পোকো এফ৬ ফোনের সাথে লঞ্চ হবে।

এর আগে জানা গিয়েছিল যে পোকো প্যাড ট্যাবলেটটি রেডমি প্যাড প্রো এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। এটিও সম্প্রতি বাজারে এসেছে। যেহেতু রিব্র্যান্ডেড ভার্সন হবে তাই এদের ফিচারের মধ্যে মিল থাকবে।

সেক্ষেত্রে বলা যায় যে Poco Pad ট্যাবে Redmi Pad Pro এর মতো ১২.১ ইঞ্চি আইপিএস ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর এতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর। ট্যাবলেটির সামনে ও পিছনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে। আবার এতে স্টাইলাস সাপোর্ট করতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ১০,০০০ এমএএইচ ব্যাটারি।

RELATED ARTICLES

Most Popular