কম দামে ভারতে লঞ্চ হল Realme Pad 2 Wi-Fi ট্যাবলেট ও Realme Buds T110 ইয়ারবাড

Avatar

Published on:

Realme Pad 2 WiFi Tablet launched India

গতকাল Realme ভারতের বাজারে Realme P1 সিরিজ লঞ্চ করে। তবে এই স্মার্টফোন লাইনআপের পাশাপাশি সংস্থাটি আরো দুটি ডিভাইসের উপর থেকেও পর্দা সরিয়েছে। যার মধ্যে প্রথমটি হল একটি ট্যাবলেট, এর নাম Realme Pad 2 WiFi। আর দ্বিতীয়টি হল 1,500 টাকারও কম দামী Realme Buds T110 ইয়ারবাড। এই ট্যাবলেটে ফিচার হিসাবে 2কে রেজোলিউশন সমর্থিত TFT LCD টাচস্ক্রিন, মিডিয়াটেকের চিপসেট, অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক কাস্টম স্কিন, সুপারভুক ফাস্ট চার্জিং যুক্ত 8,360 এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। অন্যদিকে অডিও প্রোডাক্টটি 10 এমএম ডাইনামিক ড্রাইভার, ব্লুটুথ 5.4, AI ENC প্রযুক্তি ইত্যাদি সাপোর্ট করে। নীচে বিস্তারিতভাবে Realme Pad 2 Wi-Fi এবং Buds T110 -এর দাম, লভ্যতা, সেল অফার এবং কনফিগারেশন সম্পর্কে আলোচনা করা হল।

ভারতে Realme Pad 2 Wi-Fi ট্যাবলেটের দাম ও সেল অফার

এদেশের বাজারে রিয়েলমি প্যাড 2 ওয়াই-ফাই ভ্যারিয়েন্টের 6 জিবি র‌্যাম+128 জিবি স্টোরেজ অপশনের দাম 17,999 টাকা। ডিভাইসটি আগামী 19শে এপ্রিল থেকে সংস্থার অনলাইন স্টোর এবং ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে কেনা যাবে। আর সেল অফারের অংশ হিসাবে এর সাথে 2,000 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। যার পর এই ট্যাবলেট নূন্যতম 15,999 টাকা খরচ করে কেনা যাবে।

Realme Pad 2 Wi-Fi ট্যাবলেটের স্পেসিফিকেশন

Realme Pad 2 Wi-Fi মডেলটি 120 হার্টজ রিফ্রেশ রেটের 11.52-ইঞ্চি 2কে TFT LCD টাচস্ক্রিন সহ এসেছে। ভালো পারফরম্যান্স প্রদানে জন্য এতে মিডিয়াটেক হেলিও জি99 প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা মালি জি57 জিপিইউ এবং 6 জিবি র‌্যাম সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক রিয়েলমি ইউআই 4.0 কাস্টম স্কিনে রান করে। ছবি তোলার জন্য, এই ট্যাবলেটের পেছনে 8 মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনে 5 মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার দেওয়া হয়েছে। আবার অডিও বিভাগের কথা বললে, এতে ডলবি অ্যাটমস প্রযুক্তি সমর্থিত কোয়াড স্পিকার সিস্টেম রয়েছে। কানেক্টভিটি বিকল্প হিসাবে সামিল থাকছে – ওয়াই-ফাই 5 802.11 এ/বি/জি/এন/এসি, ব্লুটুথ 5.2 এবং একটি টাইপ-সি হেডফোন পোর্ট। রিয়েলমি প্যাড 2 ওয়াই-ফাই ট্যাবলেটে 8,360 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা 33 ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ভারতে Realme Buds T110 অডিও প্রোডাক্টের দাম ও লঞ্চ অফার

ভারতে রিয়েলমি বাডস টি110 মডেলটির দাম 1,499 টাকা ধার্য করা হয়েছে। ট্যাবলেটের মতোই আগামী 19শে এপ্রিল থেকে এটিও সংস্থার অনলাইন স্টোর ও ফ্লিপকার্টের মাধ্যমে পাওয়া যাবে। ক্রেতারা লঞ্চ অফারের দৌলতে এই লেটেস্ট অডিও প্রোডাক্টটি ফ্ল্যাট 200 টাকা ছাড়ের সাথে মাত্র 1,299 টাকায় নিজের নামে করতে পারবেন। এটি তিনটি কালার বিকল্পে পাওয়া যাবে, যথা – কান্ট্রি গ্রীন, পাঙ্ক ব্ল্যাক এবং জ্যাজ ব্লু।

Realme Buds T110 স্পেসিফিকেশন

রিয়েলমি বাডস টি110 ডুয়াল-টোন ডিজাইন ল্যাঙ্গুয়েজ সহ এসেছে। দুর্দান্ত সাউন্ড সরবরাহের জন্য এতে 10 এমএম দৈর্ঘ্যের ডাইনামিক ড্রাইভার এবং এআই এনভাইরনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (AI ENC) ফিচার উপলব্ধ। এই অডিও ডিভাইস 88 এমএস লো-লেটেন্সি গেমিং মোড সাপোর্ট করে। আবার ফাস্ট কানেক্টিভিটির জন্য ব্লুটুথ 5.4 কানেক্টিভিটির সুবিধা মিলবে। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে যে, নয়া রিয়েলমি বাডস টি110 ইয়ারবাড একবার চার্জে দীর্ঘ 7 ঘন্টার ব্যাটারি লাইফ অফারে সক্ষম৷ তবে চার্জিং কেস সহ এই ট্রু-ওয়্যারলেস স্টেরিও ডিভাইসটি প্রায় 38 ঘন্টার ব্যাটারি লাইফ দিবে। এর প্রতিটি ইয়ারবাডের ওজন প্রায় 4 গ্রাম। এটি IPX5 রেটিং প্রাপ্ত হওয়ায় স্প্ল্যাশ-প্রতিরোধী।

সঙ্গে থাকুন ➥