Realme ভারতে নতুন ট্যাব আনছে? লঞ্চের আগে দাম ও ফিচার ফাঁস হয়ে জল্পনা বাড়ল

Avatar

Published on:

Realme Pad Slim Launch Date

রিয়েলমি ইতিমধ্যেই ভারতে Realme Pad, Pad Mini এবং Pad X- এই তিনটি ট্যাবলেট লঞ্চ করেছে। এবার মনে করা হচ্ছে, ভারতীয় বাজারের জন্য কোম্পানিটি Realme Pad Slim নামে আরেকটি নতুন ট্যাব লঞ্চ করার পরিকল্পনা করছে। এই অঘোষিত ট্যাবলেটটিকে এখন “কামিং সুন” ডিভাইস হিসাবে অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ তালিকাভুক্ত করা হয়েছে। এই লিস্টিংটি ডিভাইসটির মূল বৈশিষ্ট্যগুলিও প্রকাশ করেছে। চলুন তাহলে রিটেইলার সাইটের তালিকা থেকে Realme Pad Slim সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Realme Pad Slim শীঘ্রই আসতে চলেছে ভারতীয় বাজারে

ফ্লিপকার্টে প্রকাশিত রিয়েলমি প্যাড স্লিম-এর তালিকাটি প্রকাশ করেছে যে, ডিভাইসটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অফার করবে। এটি ওয়াই-ফাই এবং ৪জি এলটিই- উভয় সংযোগই সাপোর্ট করবে। প্যাড স্লিম সম্ভবত গোল্ডেন এবং গ্রে কালার অপশনে বাজারে আসতে পারে। তবে, এই ট্যাবের বাকি স্পেসিফিকেশনগুলি ২০২১ সালের সেপ্টেম্বরে আত্মপ্রকাশ করা রিয়েলমি প্যাড-এর মতোই হবে বলে জানা গেছে। এতে ১০.৪ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে, যা ২,০০০ x ১,২০০ পিক্সেলের রেজোলিউশন সাপোর্ট করবে৷ ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর দ্বারা চালিত হবে।

আবার ফটোগ্রাফির জন্য, রিয়েলমি প্যাড স্লিম-এর রিয়ার প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা এবং সামনে আরেকটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ট্যাবলেটে ৭,১০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অতিরিক্ত স্টোরেজের জন্য, এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে।

ডিভাইসটি পুরানো অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়া, ফ্লিপকার্ট প্রকাশ করেছে যে, এই ট্যাবলেটটির দাম ৩২,৯৯৯ টাকা। তবে, রিয়েলমি প্যাড স্লিম-এর এটি আসল মূল্য নাও হতে পারে৷ তাই, পাঠকদের এই রিয়েলমি ট্যাবটির ফ্লিপকার্ট তালিকায় উল্লিখিত মূল্য উপেক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে।

জানিয়ে রাখি, ২০২১-এ উন্মোচিত অরিজিনাল Realme Pad দুটি এলটিই মডেলে পাওয়া যায়। এর ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ মডেলের দাম ১৫,৯৯৯ টাকা এবং ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির মূল্য ১৭,৯৯৯ টাকা। এটি ইঙ্গিত করে যে, Realme Pad Slim-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৯,৯৯৯ টাকা। এছাড়া, ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ সহ Realme Pad-এর ওনলি ওয়াইফাই মডেলটি এদেশে ১৩,৯৯৯ টাকায় উপলব্ধ। কোম্পানির তরফে এখনও Realme Pad Slim-এর লঞ্চ সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে, এটি আগামী ৯ জানুয়ারী আনুষ্ঠানিকভাবে Realme 10-এর সাথে ভারতের বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

সঙ্গে থাকুন ➥