বিশাল 8360mah ব্যাটারি ও 33W চার্জিং সহ Redmi-র নয়া ট্যাব তাড়াতাড়িই ভারতে আসছে

Published on:

Realme Pad 2 FCC Certification

কিছুদিন আগেই একটি সূত্রে জানা যায় যে, রিয়েলমি (Realme)-এর একটি নতুন ট্যাবলেট ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদন লাভ করেছে। মনে করা হচ্ছে, এই ডিভাইসটি Realme Pad 2 নামে কোম্পানির দ্বিতীয় ট্যাবলেট হিসাবে শীঘ্রই ভারতীয় বাজারে পা রাখবে। আর এখন, এই ট্যাবটি মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন সাইটেও উপস্থিত হয়েছে, যা এর ব্যাটারির বৈশিষ্ট্য প্রকাশ করেছে। আসুন তাহলে Realme Pad 2 সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

Realme Pad 2-কে এবার দেখা গেল FCC-এর ডেটাবেসে

RMP2205 মডেল নম্বর সহ রিয়েলমি প্যাড ২ ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই একই মডেল নম্বর সহ ট্যাবটিকে সম্প্রতি ভারতের বিআইএস (BIS)-এর ডেটাবেসেও দেখা গেছে। আর এখন এফসিসি-এর সার্টিফিকেশনটি মডেল নম্বরের সাথে এই ডিভাইসের চার্জিং স্পিড এবং ব্যাটারি ক্ষমতাও প্রকাশ করেছে। লিস্টিং অনুযায়ী, রিয়েলমি প্যাড ২ একটি বিশাল ৮,৩৬০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে।

অন্যদিকে, এর পূর্বসূরি রিয়েলমি প্যাড-এ একটি তুলনামূলক ছোট ৭,১০০ এমএএইচ ব্যাটারি ইউনিট রয়েছে, ফলে এটি একটি বড় আপগ্রেড হতে চলেছে। এছাড়াও, এফসিসি প্রকাশ করেছে যে, রিয়েলমির আসন্ন ট্যাবলেট মডেলটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, যা তার পূর্বসূরি দ্বারা অফার করা ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের চেয়ে অনেকটাই দ্রুত।

সবশেষে, সার্টিফিকেশনটি নতুন Realme Pad 2-এর ডিজাইনেরও আভাস দেয়। এতে ট্যাবটির ডিজাইন স্কেচটি প্রকাশ করা হয়েছে, যা এর পিছনে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল প্রদর্শন করে। এছাড়া, Pad 2-এ রাউন্ডেড কর্ণার দেখা যাবে। যদিও এর বেশি তথ্য সার্টিফিকেশন ডেটাবেসটি প্রকাশ করেনি, তবে শীঘ্রই ট্যাবলেটটির সম্পর্কে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥