Redmi Pad 2: লঞ্চের আগেই রেডমির দ্বিতীয় ট্যাবের ছবি ফাঁস, ফিচার্স সম্পর্কে জেনে নিন

Published on:

Redmi Pad 2 Gets Safety Korea Certification

রেডমি (Redmi) তাদের দ্বিতীয় ট্যাবলেটের ওপর কাজ করছে বলে জানা গেছে, যার নাম Redmi Pad 2। এ মাসের শুরুতে, ট্যাবটি চীনা কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইটে দেখা গিয়েছিল। আর এখন একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে, Redmi Pad 2 সেফটি কোরিয়া (Safety Korea)-র ছাড়পত্র পেয়েছে। সেখান থেকে ডিভাইসটির লাইভ ছবিও প্রকাশ পেয়েছে।

Redmi Pad 2 পেল Safety Korea-এর অনুমোদন

দ্যটেকআউটলুক-এর রিপোর্ট অনুযায়ী, রেডমি প্যাড ২ ট্যাবলেটটি সেফটি কোরিয়ার ডেটাবেসে 23073RPBFL মডেল নম্বর সহ উপস্থিত হয়েছে৷ এই সার্টিফিকেশন ডেটাবেসে প্রদর্শিত ট্যাবলেটটির লাইভ শট থেকে জানা গেছে যে, অনুভূমিকভাবে ধরে রাখা হলে, ট্যাবটির ফ্রন্ট ক্যামেরাটি ওপরের বেজেলে অবস্থান করবে এবং এর পাওয়ার বাটনটি বাম প্রান্তে দেখা যাবে।

এছাড়াও লাইভ ইমেজ অনুসারে, রেডমি প্যাড ২-এর সামনের ডিজাইনটি তাদের পূর্বসূরি রেডমি প্যাড-এর মতোই হবে। তবে, রিয়ার প্যানেলে একটি ভিন্ন ডিজাইন থাকার সম্ভাবনা রয়েছে। ছবিটি আরও প্রকাশ করেছে যে, ট্যাবলেটটির পরিমাপ হবে প্রায় ১০.৫ x ৭ ইঞ্চি। উল্লেখ করা হয়েছে যে, রেডমি প্যাড ২ টিইউভি-র ছাড়পত্র পেলেও উল্লেখযোগ্য কোনও তথ্য প্রকাশ করেনি।

Redmi Pad 2

Redmi Pad 2-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

গত মাসে Redmi Pad 2 মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) লিস্টিং থেকে জানা গিয়েছে যে, এটি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের মতো একাধিক ভ্যারিয়েন্টে বাজারে আসবে। এটি আরও প্রকাশ করেছে যে, ট্যাবলেটটি এমআইইউআই ১৪ (MIUI 14) ইউজার ইন্টারফেসে রান করবে, যা সম্ভবত অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করবে।

এছাড়া, অন্যান্য সূত্র অনুযায়ী, Redmi Pad 2-এ ১০ ইঞ্চি বা তার থেকেও বড় আইপিএস এলসিডি ডিসপ্লে থাকতে পারে যা 2K রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট সহ আসর। ট্যাবের ৮,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা পাওয়া যেতে পারে। শোনা যাচ্ছে. এটি Xiaomi Pad 6 Max ট্যাবলেট, Xiaomi MIX Fold 3 ফোল্ডেবল ফোন এবং Redmi K60 Ultra ফ্ল্যাগশিপ ফোনের সাথে আগস্টে চীনে লঞ্চ হবে।

সঙ্গে থাকুন ➥