HomeTabletsস্টুডেন্টদের জন্য বিশেষ অফার Samsung এর, অনেক সস্তায় কেনার সুযোগ স্মার্টফোন, ল্যাপটপ ও ট্যাব

স্টুডেন্টদের জন্য বিশেষ অফার Samsung এর, অনেক সস্তায় কেনার সুযোগ স্মার্টফোন, ল্যাপটপ ও ট্যাব

স্টুডেন্টদের জন্য ব্যাক টু ক্যাম্পাস ক্যাম্পেইন নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Samsung। যেখানে স্মার্টফোন, ট্যাব এবং ল্যাপটপের মতন ডিভাইস পাওয়া যাবে দারুন সস্তায়। এই ক্যাম্পেইনের স্টুডেন্ট প্লাস প্রোগ্রামে প্রত্যেকটি প্রোডাক্টে ১০ শতাংশ ডিসকাউন্ট এবং ২৪ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই সুবিধাও দেওয়া হবে। Samsung জানিয়েছে, Back to Campus ক্যাম্পেইনে তাদের অফিসিয়াল ওয়েবসাইট, রিটেল আউটলেট এবং অন্যান্য অনলাইন প্ল্যাটফর্মের থেকেও সস্তায় মিলবে বিভিন্ন প্রোডাক্ট। যদিও এই ক্যাম্পেইনে একাধিক প্রোডাক্ট উপলব্ধ, তবে আমরা আজ শুধু মাত্র Samsung Galaxy S24 (৮ জিবি র‍্যাম ১২৮ জিবি স্টোরেজ), Samsung Galaxy Book 4 Pro 360 এবং Samsung Tab Galaxy S9 Wi-Fi-এর সাথে প্রাপ্ত অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। তাই আপনি যদি Samsung-এর এই প্রোডাক্টগুলি সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে পড়ে নিন এই প্রতিবেদনটি।

Samsung Galaxy S24

Samsung-এর ব্যাক টু ক্যাম্পাস ক্যাম্পেইন শিক্ষার্থীদের জন্য বেশ উপযোগী। কারণ, এখানে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা Samsung Galaxy S24 ডিভাইসটি ১৩,০০০ টাকা ছাড়ের পর ৬১,৯৯৯ টাকায় উপলব্ধ। এই ১৩,০০০ টাকা ছাড়ের মধ্যে রয়েছে ৫,০০০ টাকা ক্যাশব্যাক এবং ৮,০০০ টাকা আপডেট বোনাস।

ফিচারের কথা বললে, Samsung Galaxy S24 ডিভাইসে আছে গ্যালাক্সি এআই, লাইভ ট্রান্সলেট, চ্যাট অ্যাসিস্ট, সার্কেল টু সার্চ-এর মতন একাধিক অপশন। আবার এতে ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আর ফটোগ্রাফির জন্য এতে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

Samsung Galaxy Book 4 Pro 360 এবং Tab S9 Wi-Fi

এই ক্যাম্পেইন চলাকালীন Samsung Galaxy Book 4 Pro 360 ল্যাপটপ এবং Tab S9 Wi-Fi ট্যাবলেট কম দামে কেনা যাবে। ল্যাপটপটির দাম থাকবে ১,৫৩,৯৯০ টাকা থেকে ১,৬৯,৯৯০ টাকার মধ্যে। ফিচারের কথা বললে, শক্তিশালী পারফরম্যান্স এবং ভিজ্যুয়ালের জন্য এই ল্যাপটপে ইন্টেল কোর আলট্রা প্রসেসর এবং ইনটেল আর্ক জিপিইউ উপস্থিত। এছাড়াও, এতে ভিশন বুস্টার ফিচার এবং অ্যান্টি রিফ্লেক্টিভ ডাইনামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে উপস্থিত।

অন্যদিকে Samsung Tab S9 Wi-Fi মডেলটি ১২,০০০ টাকা সস্তায় ৬০,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ট্যাবলেটে আছে এস পেন সাপোর্ট, ডায়নামিক ২এক্স অ্যামোলেড ডিসপ্লে ও আইপি৬৮ রেটিং।

RELATED ARTICLES

আরও পড়ুন