আকর্ষণীয় অফারে Samsung Galaxy Tab S9 FE সিরিজের বিক্রি শুরু হল, ডিসকাউন্ট শুনলে লোভ হবে

Published on:

Samsung Galaxy Tab S9 FE Series Sale Today

চলতি সপ্তাহেই স্যামসাং ভারত সহ গ্লোবাল মার্কেটে তাদের Fan Edition-এর ডিভাইসগুলির ওপর থেকে পর্দা সরিয়েছে। এগুলির মধ্যে অন্যতম ছিল-Samsung Galaxy Tab S9 FE এবং Samsung Galaxy Tab S9 FE+ ট্যাবলেট সম্বলিত Tab S9 FE সিরিজটি। আজ থেকে, এই দুটি ট্যাব ভারতীয় গ্রাহকদের জন্য অ্যামাজন (Amazon India) এবং অন্যান্য চ্যানেলের মাধ্যমে বিক্রির জন্য উপলব্ধ হবে। তাই এই দুই ফ্যান এডিশনের ট্যাবলেট কিনতে আগ্রহী থাকলে, আসুন এগুলির মূল্য, ডিসকাউন্ট অফার এবং স্পেসিফিকেশন সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy Tab S9 FE এবং Galaxy Tab S9 FE+ এর স্পেসিফিকেশন এবং ফিচার

এই দুটি ট্যাবলেটের মধ্যে প্রধান পার্থক্য হল ডিসপ্লে এবং ব্যাটারির আকার। স্ট্যান্ডার্ড স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৯ এফই-তে ২,৫৬০ x ১,৬০০ পিক্সেলের রেজোলিউশন সহ ১০.৯ ইঞ্চির ডাব্লিউকিউএক্সজিএ (WQXGA) এলসিডি ডিসপ্লে রয়েছে, যেখানে গ্যালাক্সি ট্যাব এস৯ এফই প্লাস বৃহত্তর ১২.৪ ইঞ্চির ডাব্লিউকিউএক্সজিএ এলসিডি ডিসপ্লের সাথে এসেছে। উভয় ট্যাবলেটেই ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। অতিরিক্ত স্থায়িত্বের জন্য এগুলি আইপি৬৮ (IP68) ধুলো এবং জল প্রতিরোধী রেটিং প্রাপ্ত।

পারফরম্যান্সের ক্ষেত্রে, ট্যাবলেটগুলি ইন-হাউস এক্সিনোস ১,৩৮০ প্রসেসর দ্বারা চালিত, যা মসৃণ এবং প্রতিক্রিয়াশীল কর্মক্ষমতা নিশ্চিত করে। গ্যালাক্সি ট্যাব এস৯ এফই ৬ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ এবং গ্যালাক্সি ট্যাব এস৯ এফই প্লাস ৮ জিবি/১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ অফার করে। দুটি ট্যাবলেটের স্টোরেজই মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত প্রসারিত করা যাবে।

ক্যামেরা বিভাগে, Galaxy Tab S9 FE-তে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। অন্যদিকে, Galaxy Tab S9 FE+ এর রিয়ার ক্যামেরা সেটআপে দুটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনের দিকে একটি ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩, জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। এই ট্যাবলেটগুলি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ (OneUI 5.1) কাস্টম স্কিনে রান করে।

উল্লেখ্য, এই ট্যাবলেটগুলির অতিরিক্ত হাইলাইটগুলির মধ্যে রয়েছে একেজি (AKG) দ্বারা টিউন করা ডুয়েল স্পিকার, উন্নততর অডিওর জন্য ডলবি অ্যাটমস সাপোর্ট এবং উন্নত নিরাপত্তার জন্য স্যামসাং কেনক্স (Samsung Knox)। পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy Tab S9 FE-তে ৮,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যেখানে Galaxy Tab S9 FE+ বৃহত্তর ১,০০৯০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। উভয় ট্যাবলেট ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Samsung Galaxy Tab S9 FE এবং Galaxy Tab S9 FE+ এর মূল্য এবং লভ্যতা

Samsung Galaxy Tab S9 FE এবং Tab S9 FE+এর প্রারম্ভিক মূল্য যথাক্রমে ৩৬,৯৯৯ টাকা এবং ৪৬,৯৯৯ টাকা। তবে উদ্বোধনী অফার হিসেবে, ক্রেতারা Tab S9 FE-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি মডেলটি অ্যামাজন (Amazon)-এ ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ ৩২,৯৯৯ টাকারও কম দামে পেতে পারেন। একইভাবে, Galaxy Tab S9 FE+ এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি মাত্র ৪১,৯৯৯ টাকায় মিলবে।

সঙ্গে থাকুন ➥