ব্যাটারি শেষই হবে না! Samsung Galaxy Tab S9 FE সম্পর্কে আর কী কী তথ্য ফাঁস হল

Published on:

Samsung Galaxy Tab S9 FE Storage

গত জুলাই মাসে, স্যামসাং তাদের গ্যালাক্সি আনপ্যাকেড ইভেন্টে লেটেস্ট Samsung Galaxy Tab S9 সিরিজের ফ্ল্যাগশিপ ট্যাবলেট লঞ্চ করেছে। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি বর্তমানে এই ট্যাবগুলির সাশ্রয়ী মূল্যের FE (Fan Edition) ভার্সন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ তবে এর আনুষ্ঠানিক লঞ্চের আগেই এখন, এক জনপ্রিয় টিপস্টার Galaxy Tab S9 FE লাইনআপের কালার এবং স্টোরেজ অপশন অনলাইনে ফাঁস করেছেন।

Samsung Galaxy Tab S9 FE সিরিজের মেমরি ও কালার অপশন

স্যামসাং তাদের গ্যালাক্সি ট্যাব এস৯ এফই লাইনআপের অধীনে দুটি মডেল বাজারে লঞ্চ করবে বলে ইতিমধ্যেই জানা গেছে, এগুলি হল স্ট্যান্ডার্ড গ্যালাক্সি ট্যাব এস৯ এফই এবং গ্যালাক্সি ট্যাব এস৯ এফই প্লাস। দুটি ডিভাইসই ওয়াই-ফাই এবং ৫জি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। নির্ভরযোগ্য টিপস্টার সুধাংশু আম্ভোরে এক্স (সাবেক টুইটার)-এর একটি পোস্টে দাবি করেছেন যে, এই ট্যাবগুলি সিলভার, গ্রে, লাইট পিঙ্ক এবং লাইট গ্রীন ভ্যারিয়েন্টে লঞ্চ হবে৷

এর সাথেই রিপোর্টে যোগ করা হয়েছে যে, গ্যালাক্সি ট্যাব এস৯ এফই দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হবে। বেস মডেলটিতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ থাকবে। আর উচ্চতর ভ্যারিয়েন্টে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মিলবে। অন্যদিকে, গ্যালাক্সি ট্যাব এস৯ এফই প্লাস মডেলটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ – এই দুই বিকল্পে বাজারে আসবে।

এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, Galaxy Tab S9 FE লাইনআপটি Exynos 1380 প্রসেসর দ্বারা চালিত হবে। স্ট্যান্ডার্ড Tab S9 FE-তে ১০.৯ ইঞ্চির ডিসপ্লে থাকবে, আর Tab S9 FE+ বৃহত্তর ১২.৪ ইঞ্চির স্ক্রিনের সাথে আসতে পারে। ডিভাইসগুলি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Samsung Galaxy Tab S9 FE বিশাল ৯,৮০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হতে পারে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥