Vivo Pad 2 লঞ্চ হল 144Hz ডিসপ্লের সাথে, রয়েছে 10000mAh ব্যাটারি

Avatar

Published on:

Vivo Pad 2 with Dimensity 9000 soc launched price specifications

Vivo Pad 2 প্রত্যাশা মতো আজ লঞ্চ হল। এটি Vivo Pad এর উত্তরসূরী হিসেবে এসেছে। এতে দেওয়া হয়েছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও চারটি স্পিকার। আবার এই ট্যাবলেটে ডুয়েল রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর রয়েছে। এছাড়া Vivo Pad 2 ট্যাবে পাওয়া যাবে ১০,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন ভিভো প্যাড ২ এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Pad 2 ট্যাবলেটের দাম

ভিভো প্যাড ২ চারটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ এসেছে। এগুলি হল – ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এগুলির দাম যথাক্রমে ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৮,৬০০ টাকা), ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩৩৪০০ টাকা), ৩,০৯৯ ইউয়ান (প্রায় ৩৭,০০০ টাকা) ও ৩,৩৯৯ ইউয়ান (প্রায় ৪০,৫০০ টাকা)। এটি ব্লু, পার্পেল ও অ্যাশ কালারে এসেছে।

Vivo Pad 2-এর স্পেসিফিকেশন ও ফিচার

Vivo Pad 2 এর সামনে দেখা যাবে ১২.১ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, যা ২.৮কে পিক্সেল রেজোলিউশন ও ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এর সাথে স্টাইলাস ও কীবোর্ড সাপোর্ট করবে। অডিও বিভাগের ক্ষেত্রে এতে চারটি স্পিকার ও দুটি টুইটার উপস্থিত, যা ৬ ওয়াট সাউন্ড আউটপুট দেবে।

Vivo Pad 2 গোলাকার রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য ভিভো প্যাড ২ ট্যাবে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর। এটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ১০,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ভিভো প্যাড ২ অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিন ওএস ৩ কাস্টম স্কিনে চলবে।

সঙ্গে থাকুন ➥