HomeTablets12.1 ইঞ্চি ডিসপ্লে ও 10,000mah ব্যাটারির সঙ্গে দুর্দান্ত ট্যাবলেট আনছে Vivo, থাকবে 512GB স্টোরেজ

12.1 ইঞ্চি ডিসপ্লে ও 10,000mah ব্যাটারির সঙ্গে দুর্দান্ত ট্যাবলেট আনছে Vivo, থাকবে 512GB স্টোরেজ

গত মার্চ মাসে লঞ্চ হওয়া Vivo Pad 3 Pro ট্যাবলেটের একটি সাশ্রয়ী মূল্যের সংস্করণ হিসাবে কোম্পানি স্ট্যান্ডার্ড Vivo Pad 3 মডেলটির ওপর কাজ করছে বলে শোনা যাচ্ছে। এই ডিভাইসটি সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কোনও তথ্য এখনও প্রকাশ না করা হলেও, এক সুপরিচিত টিপস্টারের সৌজন্যে এখন Vivo Pad 3 ট্যাবের সম্ভাব্য প্রধান বৈশিষ্ট্যগুলি সর্ম্পকে জানা গেছে। আসুন তাহলে এগুলি দেখে নেওয়া যাক।

Vivo Pad 3/iQOO Pad 2: স্পেসিফিকেশন (প্রধান)

ওপ্পো প্যাড ৩ ট্যাবে ২,৮০০ x ১,৯৬৮ পিক্সেলের রেজোলিউশন সহ বড় ১২.১ ইঞ্চির এলসিডি স্ক্রিন থাকবে বলে আশা করা হচ্ছে। উল্লেখযোগ্যভাবে, এই ডিসপ্লেটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে, যা গেমার বা যারা ফ্লুইড ইউজার এক্সপেরিয়েন্সকে অগ্রাধিকার দেয়, তাদের কাছে আকর্ষণীয় হতে পারে।

পারফরম্যান্সের জন্য, ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসরটি রয়েছে। এটি কোয়ালকম (Qualcomm)-এর লেটেস্ট সাব-ফ্ল্যাগশিপ চিপ, তাই আশা করা যায় যে ইউজারের দৈনন্দিন কাজগুলির পাশাপাশি গেমিংও পরিচালনা করবে। জিনিসগুলিকে চলমান রাখার জন্য এতে বড় ১০,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, তাই ট্যাবলেটটি একক চার্জে ভাল স্ট্যামিনা সরবরাহ করবে বলে আশা করা যায়।

ফটো এবং ভিডিওর জন্য, Vivo Pad 3 ট্যাবে রিয়ার একটি ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে। আর ট্যাবলেটের সামনে একটি ৫ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দেখা যাবে। নিরাপত্তার জন্য এতে একটি ২ডি (2D) ফেসিয়াল রিকগনিশন সলিউশন মিলবে। এতে ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের অন্তত একটি স্টোরেজ কনফিগারেশনের কথা উল্লেখ করা হয়েছে।

এমনও শোনা যাচ্ছে যে, Vivo Pad 3 ট্যাবটি iQOO Pad 2 হিসাবে রিব্র্যান্ড করা হতে পারে। টিপস্টার নিজেও “Pad 3 / Pad 2” বাক্যাংশ ব্যবহার করেছেন, যা ইঙ্গিত দেয় যে Vivo Pad 3 কিছু বাজারে iQOO Pad 2 হিসাবে প্রকাশিত হতে পারে। তাছাড়া, চায়না কম্পালসারি (3C) সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও উভয় ডিভাইসকে অনুরূপ মডেল নম্বর সহ দেখা গেছে।

উপলব্ধ তথ্যগুলি দেখে অনুমান করা হচ্ছে যে, Vivo Pad 3 (বা iQOO Pad 2) বড় ডিসপ্লে, দক্ষ প্রসেসর এবং যথেষ্ট বড় ব্যাটারি সহ একটি হাই-মিড-রেঞ্জ ট্যাবলেট হিসাবে বাজারে আসবে। সংস্থাটি এখনও এসম্পর্কে কোনও আনুষ্ঠানিক বিবরণ প্রকাশ করেনি। তবে, শীঘ্রই ভিভো ট্যাবটির লঞ্চ সর্ম্পকে ঘোষণা করবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

আরও পড়ুন