শাওমিকে টেক্কা দিতে Vivo-র নয়া ট্যাবের বুকিং শুরু হচ্ছে, রয়েছে বিশাল 512 জিবি স্টোরেজ

Published on:

Vivo Pad Air Pre-Order Start August

Vivo Pad Air চলতি সপ্তাহেই আত্মপ্রকাশ করেছে ও সেই সুবাদে ট্যাবলেটটির ডিজাইন ও স্পেসিফিকেশন উভয় প্রকাশ্যে এসেছে। আর এখন ভিভোর তরফে আগামী ১৪ আগস্ট থেকে ট্যাবলেটটির প্রি-অর্ডার প্রক্রিয়া শুরু হবে বলে ঘোষণা করা হয়েছে। ঘটনাচক্রে, একই দিনে Xiaomi Pad 6 Max ট্যাবলেটটি লঞ্চ হতে চলেছে। প্রি-অর্ডারের তারিখ প্রকাশ করার পাশাপাশি চীনা ই-কমার্স সাইট, জিংডং-এ Vivo Pad Air-এর প্রোডাক্ট লিস্টিং থেকে স্টোরেজ কনফিগারেশন সম্পর্কে জানা গিয়েছে।

Vivo Pad Air-এর স্টোরেজ অপশন ও কালার ভ্যারিয়েন্ট প্রকাশ্যে

ভিভো প্যাড এয়ার ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। এটি ফ্রি ব্লু, ব্রেভ পিঙ্ক এবং ইজি সিলভার কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। মনে করা হচ্ছে, প্যাড এয়ারের প্রারম্ভিক সংস্করণের আনুমানিক মূল্য হবে ২,০০০ ইউয়ান (প্রায় ২৩,০২৫ টাকা)।

Vivo Pad Air-এর স্পেসিফিকেশন

সদ্য উন্মোচিত ভিভো প্যাড এয়ার-এ ৩:২ অ্যাসপেক্ট রেশিও, ডিসিআই-পি৩ কালার গ্যামট এবং ১৪৪ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট সহ ১১.৫ ইঞ্চির 2.8K ডিসপ্লে রয়েছে৷ ট্যাবটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ নিরবচ্ছিন্ন পারফরম্যান্সের প্রতিশ্রুতি দেয়।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo Pad Air-এ বড় ৮,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জারে দ্রুত চার্জ হয়। উন্নত অডিও অভিজ্ঞতার জন্য, এটি বড় সাউন্ড চেম্বার সহ কোয়াড স্পিকার সেটআপ অফার করে। ডিভাইসটিতে ভিভো পেন্সিল ২ (Vivo Pencil 2) স্টাইলাসের সাপোর্টও রয়েছে। অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে ট্যাবলেটের জন্য নির্মিত অরিজিন ওএস ৩ (OriginOS 3) কাস্টম স্কিনে রান করে ট্যাবটি।

সঙ্গে থাকুন ➥