ট্যাবের বাজারে রাজ ভিভোর, জনপ্রিয়তা ধরে রাখতে এবার আসছে Vivo Pad Air, থাকবে 44W চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

Vivo pad air spotted on 3c certification with 44w fast charging support

Vivo শীঘ্রই চীনের মার্কেটে Pad Air নামে একটি নতুন ট্যাবলেট লঞ্চ করবে বলে জল্পনা চলেছে। এই আসন্ন ট্যাবটিকে গত সপ্তাহে গুগল প্লে (Google Play)-সমর্থিত ডিভাইসের তালিকায় দেখা গেছে। লিস্টিংটি লঞ্চের আগে ট্যাবলেটটির নাম এবং মডেল নম্বর প্রকাশ করেছে। আর এখন, Vivo Pad Air-কে চীনের ৩সি (3C) সার্টিফিকেশন ওয়েবসাইটে খুঁজে পাওয়া গেছে। এই সার্টিফিকেশনটি ডিভাইসের অফিসিয়াল লঞ্চের আগেই এর ফাস্ট চার্জিং ক্ষমতাটি প্রকাশ করেছে।

Vivo Pad Air লাভ করেছে 3C সার্টিফিকেশন

PA2353 মডেল নম্বর সহ ভিভো প্যাড এয়ার চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। ৩সি সার্টিফিকেশনটি নিশ্চিত করেছে যে, এই ট্যাবে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে এই বিবরণগুলি ছাড়া, ভিভো প্যাড এয়ারের অন্য কোনও স্পেসিফিকেশন এখনও জানা যায়নি।

তবে এই ট্যাবটি অদূর ভবিষ্যতে টেনা (TENAA) সার্টিফিকেশন বা বেঞ্চমার্ক তালিকায় উপস্থিত হলে, এটি সম্পর্কে আরও তথ্য সামনে আসবে। নতুন ট্যাবলেটটির লঞ্চের সময় সংক্রান্ত কোনও তথ্যও এখনও জানা যায়নি। কিন্তু, ভিভো প্যাড এয়ার যেহেতু ৩সি কর্তৃপক্ষ দ্বারা অনুমোদিত হয়েছে, তাই আশা করা যায় এটি চীনে আগামী কয়েক সপ্তাহের মধ্যেই আত্মপ্রকাশ করবে।

জানিয়ে রাখি, ভিভো প্যাড এয়ার ভিভো প্যাড এবং ভিভো প্যাড ২-এর পর ব্র্যান্ডের তৃতীয় ট্যাবলেট হিসাবে বাজারে পা রাখবে। প্রথম ট্যাবটি গতবছর এপ্রিলে লঞ্চ করা হয়েছিল, আর পরেরটি এবছর এপ্রিল মাসে বাজারে এসেছে। ভিভোর প্রথম ট্যাবলেটটিতে ২,৫৬০ x ১,৬০০ পিক্সেল রেজোলিউশন সহ ১১ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত। এতে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যায়। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ভিভো প্যাড অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করে। ট্যাবলেটটিতে ১৩ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সেটআপ এবং একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে৷ পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভো প্যাড-এ ৮,০৪০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

অন্যদিকে, লেটেস্ট Vivo Pad 2-এ ১,৯৬৮ x ২,৮০০ পিক্সেলের রেজোলিউশন সহ ১২.১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। এতে ১৪৪ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, ৬০০ নিট পিক ব্রাইটনেস, ২৮৪ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং এইচডিআর১০ সাপোর্ট করবে। Pad 2-এ ৬ ন্যানোমিটার প্রসেস নোডে নির্মিত ডাইমেনসিটি ৯০০০ অক্টা-কোর প্রসেসরটি ব্যবহার করা হয়েছে। এই চিপের সাথে ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত রয়েছে। Vivo Pad 2-এর অন্যান্য মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সেটআপ, একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, স্টেরিও স্পিকার, ১০,০০০ এমএএইচ ক্যাপাসিটির বিশাল ব্যাটারি, ৪৪ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং এবং ৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥