HomeTabletsশুধু WiFi সাপোর্টের ঝমেলার দিন শেষ! সিম কার্ডের সঙ্গে নতুন ট্যাবলেট আনছে...

শুধু WiFi সাপোর্টের ঝমেলার দিন শেষ! সিম কার্ডের সঙ্গে নতুন ট্যাবলেট আনছে Xiaomi

শাওমি (Xiaomi) তাদের রেডমি ব্র্যান্ডের অধীনে একটি নতুন ট্যাবলেট বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে, যা Redmi Pad SE 8.7 4G নামে লঞ্চ হতে পারে। নাম থেকেই বোঝা যাচ্ছে যে, চীনা ব্র্যান্ডটি গত বছর লঞ্চ হওয়া Redmi Pad SE মডেলটি পুনরায় প্রকাশ করবে, তবে কিছু নতুন পরিবর্তনের সাথে। প্রথমটি হল ডিভাইসটি 4G কানেক্টিভিটি সাপোর্ট করবে। এই ট্যাবলেটে একটি সিম কার্ড স্লটের মাধ্যমে কল করার এবং ইন্টারনেটের সাথে সংযোগ করার সুবিধা মিলবে। আরেকটি পরিবর্তন হল, আগের Pad SE ট্যাবের আকার ছিল ১১ ইঞ্চি। নতুন Redmi Pad SE 8.7 4G ট্যাবের আকার হবে ৮.৭ ইঞ্চি। আগের Redmi Pad SE মডেলের তুলনায়, এটি একটি ছোট ডিভাইস হবে বলে আশা করা হচ্ছে।

Redmi Pad SE 8.7 4G শীঘ্রই আসছে বাজারে

শাওমির একটি নতুন রেডমি প্যাড এসই লঞ্চ করার সিদ্ধান্ত খুবই আকর্ষণীয়। তারা সম্ভবত আগের প্রজন্মের প্যাড এসই মডেলের উপাদানগুলি ব্যবহার করবে নয়া মডেলে। যদি এটি সাশ্রয়ী মূল্যে বাজারে আসে, তাহলে নতুন রেডমি প্যাড এসই ৮.৭ ৪জি অনেক ক্রেতারই মনোযোগ আকর্ষণ করতে পারে।

কেননা, আগের প্যাড এসই মডেলের তুলনায় রেডমি প্যাড এসই ৮.৭ এখন ৪জি সংযোগ সাপোর্ট করতে সক্ষম হবে এবং ছোট আকারের সাথে এটি সহজেই বহনযোগ্য হবে। এই রেডমি ট্যাবটিকে আইএমইআই (IMEI) ডেটাবেসে রেডমি প্যাড এসই ৮.৭ ৪জি ট্যাবটিকে দেখা গেছে। নতুন ট্যাবলেটটি আনুষ্ঠানিকভাবে আন্তর্জাতিক বাজারে বিক্রি হবে বলে আশা করা হচ্ছে।

Redmi Pad SE 8.7 4G ট্যাবের দুটি ভিন্ন মডেল নম্বর রয়েছে, “24076RP19G” এবং “24076RP19I”। এই মডেল নম্বরগুলির শেষের ‘G’ অক্ষরটি “গ্লোবাল” এবং “I” “ইন্ডিয়া” ভ্যারিয়েন্ট বোঝায়। এখনও Redmi Pad SE 8.7 4G ট্যাবের চীনা সংস্করণ খুঁজে পাওয়া যায়নি, তাই নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না যে ট্যাবলেটটি চীনে বিক্রি হবে কিনা। Redmi Pad SE 8.7 4G ট্যাবের স্পেসিফিকেশন মূলত আগের Redmi Pad SE-এর মতোই হবে বলে আশা করা যায়। তবে এখনই এ বিষয়ে নিশ্চিত হওয়া যাচ্ছে না। Redmi Pad SE 8.7 4G জুলাই মাসে লঞ্চ হবে হবে বলে মনে করা হচ্ছে।

RELATED ARTICLES

Most Popular