PUBG Son Shot: পাবজি খেলতে বাধা দেওয়ায় মায়ের মাথায় গুলি করল ১৬ বছরের কিশোর

Avatar

Published on:

পাবজি (PUBG) খেলার জন্য এর আগে আত্মহত্যা বা বন্ধুকে মেরে খেলার ঘটনা আমরা ইতিমধ্যেই শুনেছি। কিন্তু এবার নিজের মাকেই খুন করল বছর ষোলার এক কিশোর। আজ্ঞে হ্যাঁ! লখনউ-এর পঞ্চমখেদা যমুনাপুরম অঞ্চলে এই ঘটনাটি ঘটেছে। জানা গেছে, দশম শ্রেণীর এক ছাত্র তার মাকে ঘুমন্ত অবস্থায় মাথায় গুলি করে হত্যা করেছে। মায়ের অপরাধ, ছেলে অতিরিক্ত পাবজি খেলার জন্য তাকে মারধর করেছিল সে।

পঞ্চমখেদার পুলিশ জানিয়েছে যে, মৃতার নাম সাধনা সিংহ। তার স্বামী, নবীন সিংহ আসানসোলে সেনাবাহিনীর সুবেদার মেজর হিসেবে কর্মরত। গত শনিবার সাধনা তার ছেলেকে পাবজি খেলার জন্য মারধর করে। শুধু তাই নয়, বাড়ি থেকে ১০ হাজার টাকা হারিয়ে যাওয়ার জন্য তাকে দোষারোপ করে, যা মেনে নিতে পারেনি ছেলে। এরপরই সে মা’কে মেরে ফেলার সিদ্ধান্ত নেয়।

পুলিশ কে ছেলেটি জানিয়েছে, অন্যান্য দিনের মতো শনিবার রাতেও তাকে ও বোন কে নিয়ে মা ঘুমাতে যায়। তবে ভোর তিনটে নাগাদ সে উঠে তার বাবার লাইসেন্সপ্রাপ্ত পিস্তল বের করে মায়ের মাথায় গুলি করে।সাথে সাথেই মারা যান সাধনা। যদিও ঘুমের ঘোরে থাকায় আশেপাশের লোক আওয়াজ শুনতে পাননি। কিন্তু বোন জেগে যাওয়ায় তাকেও মেরে ফেলার হুমকি দিয়ে সে ঘুমাতে চলে যায়।

এরপর সকালে উঠে ফের মায়ের মৃত্যুর বিষয়ে কাউকে না জানানোর জন্য বোনকে হুমকি দিতে থাকে অভিযুক্ত কিশোর। এমনকি মায়ের দেহ পচে গিয়ে যাতে দুগন্ধ না ছড়ায় তার জন্য সে বডি স্প্রে ব্যবহার করে। যদিও তিনদিন পর দুগন্ধ ছড়িয়ে পড়লে, সে তার বাবা কে ফোন করে জানায় যে, তার মাকে আততায়ীরা খুন করেছে এবং তাদের আটকে রেখেছে। এরপর নবীন বাড়ির পাশের একজন কে ফোন করে ঘটনাটি জানান এবং খোঁজ নিতে বলেন। এরপর ওই ব্যক্তি পুলিশ কে খবর দেন এবং জেরার মুখে অভিযুক্ত কিশোর অপরাধের কথা স্বীকার করে।

সঙ্গে থাকুন ➥