১৩ হাজার টাকা ছাড়ে কিনুন ৫৫ ইঞ্চি Smart TV, নতুন বছরে বিশেষ অফার Flipkart-এর

Avatar

Published on:

নতুন বছরে বাড়ির অন্দরকে যদি একটি নতুন স্মার্ট টিভি (Smart TV) দিয়ে সাজাতে চান, তবে আমরা আপনাকে এমন একটি অফারের সম্পর্কে জানাবো, যার লাভ ওঠাতে পারলে ৫৫ ইঞ্চির বড় স্মার্ট টেলিভিশনকে অতিশয় সাশ্রয়ী মূল্যে কিনে নিতে পারবেন। এই অফার ই-কমার্স সাইট Flipkart-এ উপলব্ধ। জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি KODAK ব্যান্ডের ৫৫ ইঞ্চি স্মার্ট টিভির সাথে পুরো ১৩,০০০ টাকার অবিশ্বাস্য ছাড় দিচ্ছে। ফলে এ যে এক সুবর্ণ সুযোগ তা বলার অপেক্ষা রাখে না। আসুন এই স্মার্ট টিভির দাম, অফার এবং ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

KODAK 7XPro 55 inch LED TV ফিচার ও স্পেসিফিকেশন

কোডাকের এই স্মার্ট‌ টিভি ৫৫ ইঞ্চির আল্ট্রা এইচডি (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) 4K ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, হাই ব্রাইটনেস, উন্নততর কন্ট্রাস্ট রেশিও, ভিভিড বা আরো ভালো তথা উজ্জ্বল কালার এবং এইচডিআর ১০+ টেকনোলজি সাপোর্ট করে। উৎকর্ষমানের পারফরম্যান্স অফার করার জন্য এই স্মার্ট টেলিভিশনে কোয়াড কোর প্রসেসর এবং মালি ৪৫০ জিপিইউ ব্যবহার করা হয়েছে। কানেক্টিভিটির কথা বললে, এই টিভিতে ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি পোর্ট এবং এইচডিএমআই পোর্ট অন্তর্ভুক্ত। অডিও ফ্রন্টের ক্ষেত্রে, এটি ৪০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করবে।

ক্রেতাদের জানিয়ে রাখি, কোডাকের এই স্মার্ট টিভিতে ইন-বিল্ড গুগল অ্যাসিস্ট্যন্ট পাওয়া যাবে এবং টিভির সাথে আসা রিমোর্টে – অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ইউটিউব (YouTube), সনিলিভ (SonyLiv) এর জন্য ডেডিকেটেড বাটন দেওয়া হয়েছে। এছাড়া, এই স্মার্ট টেলিভিশনে, অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), ডিজনি+হটস্টার (Disney+Hotstar) এর মতো একাধিক জনপ্রিয় ওটিটি অ্যাপ অ্যাক্সেস করা যাবে।

KODAK 7XPro 55 inch LED TV দাম ও অফার

কোডাক ৭এক্সপ্ত ৫৫ ইঞ্চি এলইডি টিভির প্রকৃত মূল্য ৪৬,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের নিজস্ব সাইটে এই স্মার্টটিভির সাথে এখন ফ্লাট ২৭% বা ১৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর, উক্ত মডেলকে মাত্র ৩৩,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥