পাবেন ৫০ জিবি পর্যন্ত ডেটা, Airtel 4G ডেটা প্যাক শুরু হচ্ছে মাত্র ১৯ টাকা থেকে

Avatar

Published on:

গ্রাহকদের ডেটা চাহিদা মেটাতে Jio, Vi ও Airtel -এর মতো বেসরকারি টেলকোগুলি প্রত্যেকে সুবিধাজনক একাধিক 4G ডেটা ভাউচার প্ল্যান অফার করে থাকে। রিচার্জ প্ল্যানের বরাদ্দ দৈনিক ডেটা ফুরিয়ে গেলে এই ধরনের 4G ডেটা ভাউচার বেছে নিয়ে গ্রাহকেরা তাদের তাৎক্ষণিক ডেটা চাহিদা পূরণ করতে পারেন। প্রসঙ্গত দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর Airtel -এর এহেন কয়েকটি 4G ডেটা ভাউচারের কথা এখানে উল্লেখ করা যেতে পারে, যারা প্রয়োজনের ভিত্তিতে উপভোক্তাদের বেশ সন্তোষজনক পরিষেবা পৌঁছে দেওয়ার জন্য জনপ্রিয়। আসুন এই প্ল্যানগুলির বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

মাত্র ১৯ টাকা থেকে শুরু করে ৩০১ টাকা পর্যন্ত মূল্যের বিভিন্ন Airtel ডেটা ভাউচার

আজ্ঞে হ্যাঁ, মাত্র ১৯ টাকার বিনিময়ে একজন এয়ারটেল ব্যবহারকারী টেলকোর প্রারম্ভিক 4G ডেটা ভাউচার রিচার্জ করতে পারবেন। এটি ১ দিনের ভ্যালিডিটির সঙ্গে এসেছে। এই ভাউচার রিচার্জের ফলে গ্রাহকেরা সম্পূর্ণ ১ জিবি ডেটা খরচ করার সুবিধা পাবেন।

এছাড়াও গ্রাহকেরা ৫৮, ৯৮, ১০৮, ১১৮, ১৪৮ এবং ৩০১ টাকার এয়ারটেল ডেটা ভাউচার বেছে নিয়ে আপৎকালীন অবস্থায় নিজস্ব প্রয়োজন পূরণ করতে পারবেন। উল্লেখ্য, উক্ত প্রতিটি প্ল্যান রিচার্জকারীর বিদ্যমান প্ল্যানের অনুরূপ ভ্যালিডিটি প্রদান করবে। অর্থাৎ কারো বিদ্যমান প্ল্যানের বৈধতা যদি ২৮ দিন হয়, তবে উপরের 4G ডেটা ভাউচারগুলির যে কোনো ১টি বেছে নিলেও গ্রাহকেরা ২৮ দিনের ভ্যালিডিটিতে প্রাপ্ত ডেটা খরচ করতে পারবেন।

এবার প্ল্যানগুলির সুবিধার কথায় আসা যাক। ৫৮ টাকার এয়ারটেল ডেটা ভাউচার বেছে নিলে গ্রাহকেরা মোট ৩ জিবি ডেটা খরচের সুবিধা পাবেন। ৯৮ টাকার ভাউচার রিচার্জ করলে মিলবে মোট ৫ জিবি ডেটা খরচের সুবিধা।

এছাড়া ১০৮ টাকার ভাউচার রিচার্জ করে এয়ারটেল গ্রাহকেরা মোট ৬ জিবি ডেটা খরচের সুবিধা পাবেন, যার সাথে অতিরিক্ত হিসেবে পুরো বিনামূল্যে Amazon Prime Video Mobile ট্রায়াল এবং Hellotunes পরিষেবা উপভোগের সুযোগ মিলবে।

অন্যদিকে মাত্র ১০ টাকা বেশি খরচ করে ১১৮ টাকার বিনিময়ে এয়ারটেল গ্রাহকেরা পাবেন পুরো দ্বিগুণ অর্থাৎ ১২ জিবি ডেটা খরচের ফায়দা। আবার ১৪৮ টাকার ডেটা ভাউচার বেছে নিয়ে ফ্রি Airtel Xstream Mobile প্যাক সাবস্ক্রিপশন সহ মোট ১৫ জিবি ডেটা খরচের স্বাধীনতা মিলবে।

পরিশেষে ৩০১ টাকার Airtel 4G ডেটা ভাউচারের কথা বলতে হয়, যা সর্বমোট ৫০ জিবি ডেটা খরচের সুবিধা দেবে। তাছাড়া এই ভাউচার রিচার্জের ফলে Airtel 4G গ্রাহকেরা সম্পূর্ণ বিনামূল্যে Wynk Music সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥