এয়ারটেলের বাম্পার অফার, এই গ্রাহকরা ১৫০০ টাকা ছাড়ে কিনতে পারবেন অ্যান্ড্রয়েড সেট টপ বক্স

Avatar

Published on:

Reliance Jio বাজারে আসার পর বেশ প্যাঁচে ফেলেছে এয়ারটেল সংস্থাকে। তাই বাজারে নিজের জনপ্রিয়তা ধরে রাখতে প্রায়শই নতুন অফার নিয়ে আসছে এয়ারটেল । এবার টেলিকম সংস্থাটি তার ব্রডব্যান্ড ইউজারদের Xstream Box-এর উপর বাম্পার অফার দিচ্ছে। এক্সস্ট্রিম বক্স কিনলে ব্রডব্যান্ড ইউজাররা পাবেন ১৫০০ টাকা ছাড়, তবে এর জন্য রয়েছে কিছু শর্তাবলী। আসুন এই বিষয়ে বিশদ জেনে নেওয়া যাক।

গত বছর “Jio TV সেট টপ বক্স”-এর সাথে প্রতিদ্বন্দ্বীতায় এয়ারটেল এক্সস্ট্রিম বক্স নিয়ে এসেছিল। এই অ্যান্ড্রয়েড টিভি সেট-টপ বক্সের মাধ্যমে, ইউজাররা তাদের LED বা LCD টিভিকে একটি স্মার্ট টিভির মত ব্যবহার করতে পারবেন। এটি ইউজারদের 4K অবধি রেজোলিউশনে ভিডিওগুলি দেখার সুযোগ দেয়। এটি অ্যান্ড্রয়েড ৯ ভার্সনে চলে। এছাড়া এই সেট-টপ বক্সে আছে গুগল ক্রোমকাস্ট এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট অপশন। Airtel Xstream Box এর দাম ৩,৬৩৯ টাকা।

যাইহোক, এবার অফারের কথায় আসি। এয়ারটেলের ব্রডব্যান্ড ইউজাররা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের বিজ্ঞপ্তি অনুসারে ১,৫০০ টাকা সিকিউরিটি ডেপোজিট করে সেট-টপ বক্সটি কিনতে পারবেন। এই টাকার অ্যামাউন্ট পরবর্তী সময়ে ফেরতযোগ্য, অর্থাৎ সেট টপ বক্স রিটার্ন করলে গ্রাহকরা টাকা ফেরত পেয়ে যাবেন। এছাড়া ইউজাররা মাসিক ৪৫১ টাকার বিনিময়ে ১২৯টি চ্যানেল দেখতে পাবেন, পাশাপাশি বিনামূল্যে পাবেন ZEE5 সাবস্ক্রিপশন। অর্থাৎ প্রথমে মোট ১৯৫১ টাকা (সিকিউরিটি ডেপোজিট+এক মাসের প্ল্যানের টাকা) ব্যয় করতে হবে। আবার সমস্ত এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ ইউজারদের জন্য সেট-টপ বক্সটি কিনতে খরচ পড়বে ২২৪৯ টাকা।

এর আগে মে মাসে এয়ারটেল ‘ওয়ান এয়ারটেল’ প্ল্যান ঘোষণা করেছিল। এখানেও ১,৫০০ টাকা সিকিউরিটি ডেপোজিটের বিনিময়ে সেট টপ বক্সটি পাওয়া যাচ্ছে। তবে এই অফারটি কেবল ৮৯৯ টাকা এবং ১,৩৪৯ টাকার প্ল্যানের সাথে উপলব্ধ ছিল।

সঙ্গে থাকুন ➥