Airtel গ্রাহকদের জন্য সুখবর, ১৯৯ টাকার প্ল্যানে পাবেন ৩৫ দিনের ভ্যালিডিটি

Avatar

Published on:

এবার গ্রাহকদের মনে আরো বেশি ভরসার জায়গা করে নিতে, একটি নতুন সেগমেন্টেড অফার চালু করল Airtel। আসলে ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটরটি এখন নির্বাচিত ইউজারদের ১৯৯ টাকার প্রিপেড প্ল্যানের সাথে ৩৫ দিনের মেয়াদ দিচ্ছে। হালফিল সময়ে, টেলিকম সংস্থাগুলিকে তাদের প্ল্যানগুলির বৈধতা ২৮ দিন থেকে বাড়িয়ে ৩০ দিন করার নির্দেশ দেওয়া হয়েছে। তবে Jio এবং Vi-এর সাথে মিলে Airtel, ভারতীয় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ অর্থাৎ TRAI-কে তাদের প্রিপেড প্ল্যানগুলির বৈধতা নির্ধারণের বিষয়ে হস্তক্ষেপ না করার জন্য অনুরোধ করেছে। যদিও এর পরেই এয়ারটেল ১৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি বাড়ালো।

Airtel এর ১৯৯ টাকার প্রিপেড প্ল্যানের সুবিধা

এয়ারটেলের ১৯৯ টাকার প্ল্যানে সাধারণত আনলিমিটেড কল এবং এসএমএসের সাথে ১ জিবি দৈনিক ডেটা পাওয়া যায়; মেয়াদ ২৪ দিন। তাছাড়াও, এই প্ল্যানে Prime Video-র মোবাইল এডিশনের অ্যাক্সেস, ফ্রি Hello Tunes, Wynk Music এবং Airtel XStream-এর অতিরিক্ত বেনিফিট মেলে।

তবে এখন Only Tech-এর একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে যে, এয়ারটেল, নির্দিষ্ট কিছু গ্রাহককে এই ১৯৯ টাকা প্ল্যানের আওতায় ৩৫ দিন বৈধতা সরবরাহ করবে। তদুপরি, এতে প্রতিদিন ১.৫ জিবি হাই-স্পিড ডেটা, প্রতিদিন ১০০টি এসএমএস এবং আনলিমিটেড কলিং উপভোগ করা যাবে। তবে সমস্ত ইউজার এটির সুবিধা গ্রহণ করতে সক্ষম হবেন না।

Airtel এর ৪৫৬ টাকার প্ল্যান ও 5G ট্রায়াল

সম্প্রতি জিও-র একটি প্ল্যানকে টেক্কা দেওয়ার জন্য এয়ারটেল, ৪৫৬ টাকা মূল্যের একটি বাল্ক ডেটা অফার চালু করেছে যাতে ৬০ দিন ধরে ৫০ জিবি ডেটা, রোজ ১০০টি মেসেজ এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। মিলবে Prime Video-র মোবাইল এডিশনের অ্যাক্সেস, Airtel XStream সাবস্ক্রিপশন, ফ্রি Hello Tunes, Wynk Music অ্যাক্সেস ইত্যাদি অতিরিক্ত বেনিফিট এবং ১০০ ফাস্ট্যাগ ক্যাশব্যাকও।

এদিকে দিন কয়েক আগে সংস্থাটি গুরগাঁওয়ে 5G ট্রায়ালের দরুন সফলতা পেয়েছে বলে জানা গেছে, যেখানে তারা ৩৫০০ মেগাহার্টজ মিডল ব্যান্ড স্পেকট্রামে ১ জিবিপিএস স্পিড অর্জন করেছে। সেক্ষেত্রে টেলিকম বিভাগের (DoT) নির্দেশিকা মেনে খুব শীঘ্রই এয়ারটেল মুম্বই, কলকাতা, বেঙ্গালুরু এবং দিল্লির মত এলাকায় 5G পরীক্ষা শুরু করতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥