Airtel গ্রাহকদের জন্য বড় সুখবর, বিনামূল্যে তিনদিনের জন্য মিলছে ইন্টারনেট ডেটা

Avatar

Published on:

নির্বাচিত প্রিপেইড ইউজারদের পুরোপুরি বিনামূল্যে ১ জিবি (GB) হাই-স্পিড ডেটা বিতরণ করছে দেশের অন্যতম প্রধান টেলিকম পরিষেবা সরবরাহকারী ভারতী এয়ারটেল (Bharati Airtel)। আজ্ঞে হ্যাঁ, এই মুহূর্তে যে সব Airtel ইউজার কোনও স্মার্ট প্ল্যানের (Smart Plan) আওতায় রয়েছেন, তারা ভাউচার হিসেবে নিজেদের অ্যাকাউন্টে উক্ত ১ জিবি ফ্রি ডেটা লাভ করবেন। এ সম্পর্কে গ্রাহকদের সূচিত করতে Airtel তাদের কাছে টেক্সট মেসেজ প্রেরণ করছে। এয়ারটেলের স্মার্ট প্ল্যান রিচার্জ করে থাকলে আপনিও কোম্পানির তরফ থেকে বিনামূল্যে এই ১ জিবি ডেটা পেয়ে যেতে পারেন।

সদ্য প্রকাশিত Onlytech -এর প্রতিবেদন অনুযায়ী, আপাতত কম্প্লিমেন্টারি ভিত্তিতে ভাউচার হিসেবে এয়ারটেল নির্বাচিত কিছু উপভোক্তাকে উচ্চগতির ফ্রি ১ জিবি ডেটা প্রদান করছে। Airtel Thanks App -এর ‘coupon’ বিভাগে গিয়ে ইউজারগণ এই বাড়তি ডেটা সংগ্রহ করতে পারেন। তিন দিনের মেয়াদে (Validity) তারা উল্লিখিত ফ্রি ডেটা ব্যবহার করতে পারবেন বলে প্রতিবেদনে জানানো হয়েছে। অবশ্য ১লা জুন অর্থাৎ আগামীকাল পর্যন্ত দাবি না জানালে নির্বাচিত গ্রাহকেরা উক্ত ১ জিবি ডেটা ব্যবহার থেকে বঞ্চিত হবেন বলেও রিপোর্টে উল্লেখ। তবে একবার দাবি করলে ১৫ মিনিটের মধ্যেই ফ্রি ডেটা ইউজারদের অ্যাকাউন্টে যুক্ত হবে।

উল্লেখ্য, কয়েকদিন আগেই একটি রিপোর্টে জানানো হয় যে বর্তমানে এয়ারটেল সারা ভারতজুড়ে 5G স্পেকট্রাম কেনার উপযুক্ত অবস্থায় রয়েছে। পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে চলতি বছরের মার্চ কোয়ার্টারে এই টেলকো গত বছরের তুলনায় প্রায় দ্বিগুণ ২,০০৮ কোটি টাকার মুনাফা ঘরে তুলেছে, যা সমস্ত অর্থেই বেশ প্রশংসনীয়। কারণ গত বছর আলোচ্য কোয়ার্টারে তাদের মুনাফার অঙ্ক ছিল ৭৫৯ কোটি টাকা।

এছাড়া কেন্দ্রীয় টেলিকম রেগুলেটর TRAI -এর বয়ান অনুযায়ী Jio ছাড়া Airtel -এর ইউজার বেসও সম্প্রতি আগের থেকে বৃদ্ধি পেয়েছে। মনে করা হচ্ছে সমস্ত কিছু ঠিক থাকলে আগামী আগস্ট মাসে এই টেলকো সর্বভারতীয় ক্ষেত্রে তাদের 5G নেটওয়ার্ক লঞ্চ করতে পারে।

সঙ্গে থাকুন ➥