Samsung-এর বড় চমক, বহু প্রতীক্ষিত গ্যালাক্সি রিং লঞ্চ হতে পারে এই তারিখে

Avatar

Published on:

Samsung Galaxy Unpacked 2024 Date

স্যামসাং (Samsung) বেশ কয়েকটি নতুন ডিভাইস লঞ্চের জন্য প্রস্তুতি নিচ্ছে, যার মধ্যে Z6 সিরিজের ফোল্ডেবলও রয়েছে। বলা হচ্ছে যে, এই ফ্ল্যাগশিপ ডিভাইসগুলি স্যামসাংয়ের এ বছরের দ্বিতীয় গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked) ইভেন্টে উন্মোচন করা হবে। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি এখনও ইভেন্ট নিয়ে মুখ না খুললেও, একটি রিপোর্টে পরবর্তী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের সম্ভাব্য তারিখটি প্রকাশ করা হয়েছে।

পরবর্তী Galaxy Unpacked 2024 ইভেন্টটি আগামী জুলাইয়ের শুরুর দিকে অনুষ্ঠিত হতে চলেছে

স্যামমোবাইল-এর রিপোর্ট অনুযায়ী, পরবর্তী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টটি আগামী ১০ জুলাই, ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত হতে পারে। একই সময় নাগাদ এবছরের গ্রীষ্মকালীন অলিম্পিকসও আরম্ভ হতে চলেছে। এটি প্যারিসেই আগামী ২৬ জুলাই অনুষ্ঠিত হবে। মেজর স্পনসর হওয়ার কারণে, স্যামসাং বিশ্বের মঞ্চে তাদের নতুন ফোল্ডেবল ফোন এবং ওয়্যারেবল প্রোডাক্টগুলি প্রদর্শন করতে এই কৌশলগত সিদ্ধান্ত নিয়েছে বলে মনে হচ্ছে।

আসন্ন স্যামসাং গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে সবচেয়ে প্রত্যাশিত ডিভাইসগুলির মধ্যে একটি হল স্যামসাং গ্যালাক্সি রিং। এটি একটি নতুন হেল্থ এবং ফিটনেস ডিভাইস, যা কোম্পানির ওয়্যারেবল বিভাগে নতুন সংযোজন হতে চলেছে। যদিও এর সুনির্দিষ্ট বৈশিষ্ট্য সর্ম্পকে খুব কম তথ্যই উপলব্ধ রয়েছে, তবে সম্ভবত আসন্ন আনপ্যাকড ইভেন্টে এই বহু প্রতীক্ষিত গ্যাজেটটি লঞ্চ হতে পারে।

ফোল্ডেবল ফোনপ্রেমীদের জন্য, আসন্ন গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে Samsung Galaxy Z Flip 5 এবং Z Fold 5-এর উত্তরসূরি মডেল প্রকাশ হবে বলে শোনা যাচ্ছে। আসন্ন Galaxy Z Flip 6 অভ্যন্তরীণ উন্নতিতে বেশি ফোকাস করছে বলে জানা গেছে, কিন্তু এর ডিজাইনে উল্লেখযোগ্য কোনও পরিবর্তন নাও দেখা যেতে পারে। শোনা যাচ্ছে, Z Fold 6-এ বিস্তৃত ডিসপ্লে এবং হালকা পাতলা বিল্ড থাকবে। এমনকি প্রিমিয়াম সংস্করণ হিসাবে Samsung Galaxy Z Fold 6 Ultra মডেলটিকে নিয়েও প্রযুক্তি মহলে জোর জল্পনা চলছে। এটিও আনপ্যাকড ইভেন্টে বাকি ফোল্ডিং ফোনগুলির সাথে আত্মপ্রকাশ করতে পারে।

উল্লেখ্য, Samsung Galaxy Watch 7-কেও গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের মঞ্চে প্রদর্শন করা হতে পারে। এই স্মার্টওয়াচটি তিনটি ভ্যারিয়েন্টে আসবে বলে শোনা যাচ্ছে, যদিও পূর্বসূরি Galaxy Watch 6-এর মাত্র দুটি মডেল রয়েছে। এছাড়াও, এই সম্মেলনে Samsung Galaxy Bud লাইনআপের নতুন সংযোজনকে পেশ করা হতে পারে।

সঙ্গে থাকুন ➥