এয়ারটেল পোস্টপেড গ্রাহকদের জন্য দারুন খবর, জোড়া যাবে ৮ টি অ্যাড-অন কানেকশন

Avatar

Published on:

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর, Airtel প্রিপেড পরিষেবার পাশাপাশি পোস্টপেড পরিষেবাও দিয়ে থাকে। প্রিপেড গ্রাহকরা Reliance Jio কে বেছে নিলেও, ভারতের বেশিরভাগ পোস্টপেড গ্রাহকের পছন্দের তালিকায় একবারে প্রথমে আছে এয়ারটেলের নাম। সম্প্রতি একটি রিপোর্টে বলা হয়েছে, ৩০ সেপ্টেম্বর অব্দি এয়ারটেলের পোস্টপেড গ্রাহক ৮ লাখ বেড়েছে। এই ধারা বজায় রাখতে কোম্পানিটি পোস্টপেড গ্রাহকদের জন্য আরও আকর্ষণীয় অফার নিয়ে এল। এবার থেকে Airtel পোস্টপেড গ্রাহকরা একটি নম্বরে ৮ টি অব্দি অ্যাড-অন কানেকশন যোগ করতে পারবেন।

Airtel পোস্টপেডে ৮টি অ্যাড-অন নম্বর যোগ করার পদ্ধতি

জানিয়ে রাখি এয়ারটেল পোস্টপেড প্ল্যানগুলির মধ্যে ইনফিনিটি ফ্যামিলি পোস্টপেড প্ল্যানও অন্তর্ভুক্ত। সাধারণ ৩৯৯ টাকা, ৪৯৯ টাকা এবং ১৫৯৯ টাকার এয়ারটেল পোস্টপেড প্ল্যান কেবল নিজের জন্য ব্যবহার করা যায়। তবে Airtel পোস্টপেডের ফ্যামিলি প্ল্যানগুলিতে আপনি নতুন নম্বর অ্যাড অন করতে পারবেন। ইনফিনিটি ফ্যামিলি পোস্টপেড প্ল্যানগুলির দাম ৭৪৯ ও ৯৯৯ টাকা প্রতি মাস। এই প্ল্যানগুলিতে পরিবারের বাকি সদস্যদের আপনি যোগ করতে পারবেন যার ফলে অনেক সাশ্রয় হবে। নতুন শর্ত অনুযায়ী এই দুটি প্ল্যানে আটটি অব্দি অ্যাড-অন নম্বর যোগ করা যাবে।

Airtel জানিয়েছে, তাদের ৭৪৯ টাকার ফ্যামিলি পোস্টপেড প্ল্যানে সাধারণভাবে দুটি ফ্রি অ্যাড-অন কানেকশন যোগ করা যাবে। এর মধ্যে একটি কানেকশন রেগুলার অর্থাৎ এতে ভয়েস কল এবং ডেটা দুই সুবিধাই পাওয়া যাবে। দ্বিতীয় কানেকশনে শুধু ডেটাই পাওয়া যাবে। ৯৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে চারটি ফ্রি অ্যাড-অন কানেকশন রাখা যাবে। এর মধ্যে ৩টি কানেকশন রেগুলার(ভয়েস+ ডেটা) এবং একটি শুধু ডেটা কানেকশন।

অতিরিক্ত অ্যাড-অনের পদ্ধতি

নির্ধারিত অ্যাড-অনের চেয়ে অতিরিক্ত নম্বর যুক্ত করতে চাইলে রেগুলার অ্যাড-অনের জন্য ২৪৯ টাকা এবং ডেটা অ্যাড-অনের জন্য ৯৯ টাকা অতিরিক্ত নেওয়া হবে। যেমন ৯৯৯ টাকার অ্যাড-অনে চারটি নম্বর যোগ করা যাবে। আপনি যদি পঞ্চম নম্বর যোগ করতে চান তাহলে রেগুলার অ্যাড-অনের জন্য লাগবে ২৪৯ টাকা আর শুধু ডেটা চাইলে লাগবে ৯৯ টাকা।

তবে যে কোন সার্কেলের যে কোন নম্বর কিন্তু অ্যাড-অন করা যাবে না। মূল নম্বর এবং অ্যাড-অন নম্বরগুলিকে একই রাজ্য বা সার্কেলের অন্তর্ভুক্ত হতে হবে। একমাত্র মূল কানেকশন চাইলে কাউকে যুক্ত করতে বা সরাতে পারবেন। ইচ্ছামত প্ল্যান পরিবর্তন বা আরো ডেটা ক্রয় করা যাবে মূল নম্বর থেকেই।

সঙ্গে থাকুন ➥