HomeTech NewsJio কে টেক্কা দিতে ৩৪৯ টাকা ও ২৯৯ টাকার প্ল্যানের সুবিধা বাড়াল...

Jio কে টেক্কা দিতে ৩৪৯ টাকা ও ২৯৯ টাকার প্ল্যানের সুবিধা বাড়াল Airtel

Reliance Jio খুবই স্বল্প সময়ের ব্যবধানে ভারতের শীর্ষস্থানীয় টেলিকম সংস্থার খেতাবটি অর্জন করেছে। ফলে দীর্ঘসময় ধরে টেলিকম জগতে দাপিয়ে বেড়ানো বেসরকারি সংস্থাগুলি এখন জিও -কে টক্কর দিতে উঠে পরে লেগেছে। যার দরুন প্রায়শই কোনো না কোনো নতুন অথবা আপডেটেড প্ল্যানের সাথে হাজির হয়ে যাচ্ছে সংস্থাগুলি। ঠিক যেমন, সম্প্রতি Airtel তাদের ৩৪৯ টাকা এবং ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যান দুটিকে আপগ্রেড করে নিয়ে আসলো। এই প্ল্যানগুলিকে এখন ১৪ জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। আর সাথে বেসিক সুযোগ-সুবিধা এবং Amazon Prime সহ ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিবশনও মিলবে। তাহলে আসুন এয়ারটেল -এর ৩৪৯ টাকা এবং ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যানগুলিতে কী কী অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে তা দেখে নেওয়া যাক।

Airtel এর ৩৪৯ টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেলের ৩৪৯ টাকার প্রিপেইড প্ল্যানটির বৈধতা ২৮ দিনের। এই প্ল্যানটির অধীনে ইউজাররা, প্রত্যহ ২ জিবি ডেটা অর্থাৎ ২৮ দিনে মোট ৫৬ জিবি ডেটা ব্যবহার করতে পারতেন। কিন্তু এখন এই প্ল্যানে, প্রত্যহ ২ জিবি ডেটার পরিবর্তে ২.৫ জিবি ডেটা সরবরাহ করা হবে, বলে সংস্থাটি জানিয়েছে। অর্থাৎ, আগের তুলনায় মোট ১৪ জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হবে। ফলে, ২৮ দিনে মোট ৭০ জিবি ডেটা পেয়ে যাবেন ইউজাররা। এছাড়া, প্রতিদিনের ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের মতো সুবিধা তো থাকছেই। সাথে, Amazon Prime, Airtel Xstream প্রিমিয়াম এবং Wynk Music -এর ফ্রি সাবস্ক্রিবশনও দেওয়া হবে।

Airtel এর ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেলের ২৯৯ টাকার প্রিপেইড প্ল্যানটিতে কয়েকটি পরিবর্তন আনা হয়েছে। সেক্ষেত্রে, প্ল্যানটির মেয়াদ আগে ২৮ দিনের ছিল। কিন্তু এখন এটির মেয়াদসীমা বর্ধিত করে ৩০ দিন করা হয়েছে। বেসিক বেনিফিটের মধ্যে প্ল্যানটিতে, দৈনিক ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এই প্রিপেইড প্ল্যানটিতে দৈনিক ডেটা লিমিটের পরিবর্তে ১ মাসের জন্য মোট ৩০ জিবি ডেটা দেওয়া হবে, বলে জানিয়েছে সংস্থাটি। এছাড়া, Amazon Prime Video Mobile Edition এবং Wynk Music অ্যাপের ফ্রি সাবস্ক্রিবশনও পাওয়া যাবে। সাথে, আনলিমিটেড চেঞ্জ সহ Hello Tune -এর সুবিধা, পুরো ১ বছরের জন্য Shaw Academy -এর ফ্রি কোর্স এবং FASTAG -এ ১০০ টাকার ক্যাশব্যাকও অফার করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular