মাত্র ১২৯৯ টাকা থেকে শুরু, Amani ASP SW Z100 স্মার্টওয়াচ ও ASP Air X ইয়ারবাড বাজারে এল

Published on:

জনপ্রিয় ভারতীয় অ্যাক্সেসরিজ ব্র্যান্ড Amani বাজারে নিয়ে আসলো তাদের নতুন দুটি প্রোডাক্ট। একটি হল ASP SW Z100 স্মার্টওয়াচ এবং অপরটি ASP Air X ইয়ারবাড। বাজার চলতি অন্যান্য স্মার্টওয়াচের মত বৈশিষ্ট্য থাকা সত্ত্বেও ASP SW Z100 অফার করবে আরও একটি নজরকাড়া ফিচার, যা হল ব্লুটুথ কলিং টেকনোলজি সাপোর্ট। আবার ইয়ারবাডটি একবার চার্জে ১৮০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক ASP SW Z100 স্মার্টওয়াচ এবং ASP Air X ইয়ারবাডটির দাম ও অন্যান্য স্পেসিফিকেশন।

Amani ASP SW Z100 স্মার্টওয়াচ ও ASP Air X ইয়ারবাডের দাম ও লভ্যতা

ভারতে আমানি এএসপি এয়ার এক্স ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা এবং এএসপি এস ডব্লু জেড১০০ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৩,১৯৯ টাকা। ঘড়িটির সাথে ক্রেতারা পাবেন তিন মাসের ওয়্যারেন্টি। উল্লেখ্য, উভয় প্রোডাক্টই সংস্থার অনলাইন স্টোর ছাড়াও অফলাইন রিটেইল আউটলেটে উপলব্ধ।

Amani ASP SW Z100 স্মার্টওয়াচ ও ASP Air X ইয়ারবাডের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত আমানি এএসপি এস ডব্লু জেড১০০ স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন প্রসঙ্গে আলোচনা করতে গেলে প্রথমেই বলতে হবে, এতে ব্লুটুথ কলিং সাপোর্ট করবে। এছাড়া এতে রয়েছে SpO2 এবং হার্ট রেট মনিটরিং সেন্সর। আপনি যদি ঘড়ির ক্ষেত্রে ড্যাজলিং লুক পছন্দ করেন এবং স্বাচ্ছন্দ্যের সঙ্গে কোনো আপস করতে না চান, তাহলে বলতেই হবে আমানী কোম্পানির এই ঘড়িটি আপনার জন্য উপযুক্ত। কারণ এতে থাকছে একাধিক ওয়াচফেস এবং কুড়িটি ওয়াচ মোড। শুধু তাই নয়, এটি ১.৭৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে এবং এর ওজন মাত্র ৫০ গ্রাম।

Amani ASP SW Z100 ঘড়িটির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ৫.০। আবার এতে Hryfine অ্যাপ সাপোর্ট করবে। এটি আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে এতে দেওয়া হয়েছে ২৫০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে পাচ দিন পর্যন্ত ঘড়িটি টিকে সচল রাখবে।

অন্যদিকে আমানি এএসপি এয়ার এক্স ইয়ারবাডটি চিক ডিজাইন এবং স্ট্রাকচারের সাথে এসেছে, যা সুপেরিয়র সাউন্ড এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। এছাড়া এর এরগণমিক ডিজাইন ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ প্রদান করবে। শুধু তাই নয় এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ডায়নামিক ড্রাইভার। এমনকি ইয়ারবাডগুলিকে ব্যবহারকারীর কানের সাথে সুন্দরভাবে ফিট করার জন্য এমন ডিজাইন করা হয়েছে, যাতে এর সাথে থাকা সিলিকন টিপস একটি প্যাসিভ আইসোলেশনের স্তর তৈরি করতে পারে।

ইয়ারবাডটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এতে দেওয়া হয়েছে ৬০ এমএএইচ ব্যাটারি এবং এর চার্জিং কেসের ব্যাটারি ক্যাপাসিটি ২৫০ এমএএইচ। সংস্থার মতে, ASP Air X ইয়ারবাড একবার চার্জে ২ ঘণ্টা টানা টকটাইম এবং ১৮০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম অফার করতে সক্ষম। এছাড়া এটি ব্লুটুথ ৫.০ ভার্সন সাপোর্ট করবে এবং জলের ছিটে ও ঘাম থেকে সুরক্ষা দেবে।

সঙ্গে থাকুন ➥