Amazon App Quiz August 13: এই পাঁচটি সহজ প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিন Amazon Pay ব্যালেন্সে ১০,০০০ টাকা

Avatar

Published on:

প্রতিদিনের মতো আজও অ্যামাজন অ্যাপ কুইজ ২০২১-এর ডেইলি এডিশন লাইভ হয়ে গেছে। এই প্রতিযোগিতাটি ইউজারমহলে বেশ ভালোরকম সাড়া ফেলে দিয়েছে। আজ, ১৩ আগস্ট, কুইজে অংশগ্রহণকারীদের Amazon Pay ব্যালেন্সে ১০,০০০ টাকা জেতার সুযোগ রয়েছে। এই কুইজটিতে মোট পাঁচটি প্রশ্ন থাকে যেগুলি সাধারণত সাধারণ জ্ঞান এবং সাম্প্রতিক ঘটনাবলীর সাথে সম্পর্কিত। কুইজের পুরস্কার জেতার জন্য অংশগ্রহণকারীদের অবশ্যই পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে।

যারা জানেন না তাদের বলে রাখি, অ্যামাজন কুইজ হল একটি অ্যাপ-ওনলি কুইজ, অর্থাৎ কেবলমাত্র অ্যাপের মাধ্যমেই এই কুইজে অংশগ্রহণ করা যাবে। এটি Android এবং iOS উভয় ব্যবহারকারীদের জন্য অ্যামাজনের মোবাইল অ্যাপে উপলব্ধ। কুইজটি প্রতিদিন রাত ১২ টায় শুরু হয় এবং পরবর্তী মধ্যরাত্রি ১২ টা পর্যন্ত চলতে থাকে।

আজকের কুইজের ফলাফল ১৪ আগস্ট Amazon অ্যাপে ঘোষণা করা হবে। এই কুইজে সাধারণত লাকি ড্র-এর মাধ্যমে একজনকেই বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়। নীচে আজকের কুইজের পাঁচটি প্রশ্ন ও সেগুলির উত্তর দেওয়া হল, যার সাহায্যে আপনি এই কুইজের পুরস্কার, অর্থাৎ Amazon Pay ব্যালেন্সে ১০,০০০ টাকা খুব সহজেই জিততে পারবেন।

১. Crocodiles were relocated for the safety of tourists to do boat rides in the Panchmuli lake located in which state of India?

উত্তর – Gujarat

২. Which actor, who passed away recently, won the Filmfare Award for Best Actor a record 8 times?

উত্তর – Dilip Kumar

৩. The World Health Organisation estimates that half of the world’s population will deal with which eye ailment by 2050?

উত্তর – Myopia

৪. Identify the sport played on this court?

উত্তর – Tennis

৫. Which animal class do they belong to?

উত্তর – Mammalia

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥