HomeTech NewsAmazon Daily Quiz দিচ্ছে ৩০,০০০ টাকা পে ব্যালেন্স জেতার সুযোগ, এই পাঁচটি...

Amazon Daily Quiz দিচ্ছে ৩০,০০০ টাকা পে ব্যালেন্স জেতার সুযোগ, এই পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিন

বর্তমান সময়ে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) এমন কিছু গেম লাইভ করেছে, যাতে বাড়ি বসে নির্দিষ্ট অ্যামাউন্টের টাকা বা অন্যান্য পুরষ্কার জেতার সুযোগ থাকছে। সেক্ষেত্রে আজ ১৬ই জুন আবার নতুনভাবে উপলব্ধ হয়েছে সংস্থার অন্যতম জনপ্রিয় ২৪ ঘন্টার অনলাইন গেম শো ‘Daily App QuizTime’ (ডেইলি অ্যাপ কুইজটাইম)। আজ, গেমটি অংশগ্রহণকারীদের Amazon Pay (অ্যামাজন পে) ব্যালান্সে ৩০,০০০ টাকা জেতার সুযোগ দিচ্ছে, আর পুরষ্কারের বদলে রোজকার মতই থাকছে পাঁচ-পাঁচটি প্রশ্ন। হ্যাঁ ঠিকই পড়েছেন, অনলাইন শপিংয়ের পাশাপাশি হাজার হাজার টাকা পুরষ্কার পকেটস্থ করা যাবে; তবে এর জন্য প্রশ্নগুলির সঠিক উত্তর দিতে হবে। উল্লেখ্য, আজ থেকে পাঁচ বছর আগে ২০১৭ সালে এই গেম চালু করে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি, পরে সময়ে সময়ে এর পুরষ্কারের ধরনেও পরিবর্তন এসেছে; কিন্তু ইদানিংকালে এটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাই আপনিও যদি এই গেম খেলতে চান তাহলে আসুন, ‘Amazon Daily QuizTime’ গেম খেলার নিয়ম এবং ঠিক কী কী প্রশ্নের উত্তর দিলে বাড়ি বসে পুরষ্কারের টাকা পকেটস্থ করতে পারবেন তা দেখে নিন।

Amazon Daily QuizTime গেম খেলার নিয়ম

অ্যামাজনের ডেইলি কুইজ প্রতিদিন রাত ১২টায় শুরু হয় এবং সেই তারিখে রাত ১১:৫৯ অবধি (অর্থাৎ পুরো একদিন) লাইভ থাকে। গেমটি খেলতে হলে বৈধ পরিচয়পত্র বা ভারতের নাগরিকতার প্রমাণ থাকা প্রয়োজন; অন্যদিকে অংশগ্রহণকারীর বয়েস নূন্যতম ১৮ বছর হতে হবে। প্রসঙ্গত, এখানে দিন বিশেষে ১,০০০ টাকা থেকে ৫০,০০০ টাকা জেতার সুযোগ থাকে। আর পুরষ্কার জিতে নিতে জেনারেল নলেজ (GK) এবং কারেন্ট অ্যাফেয়ার্স সম্বন্ধিত মোট পাঁচটি প্রশ্নের উত্তর দিতে হবে (যেমনটা শুরুতেই বলেছি)। তবে মনে রাখবেন, সব প্রশ্নের সঠিক উত্তর দিলেই টাকা জেতা যাবে এমন নয়, কারণ এক্ষেত্রে সংস্থা বিজয়ী বাছতে লাকি ড্র-এর সাহায্য নেবে। এদিকে, আজকের গেমের বিজয়ীদের নাম ঘোষণা হবে আগামীকাল। মনে রাখবেন, এই কুইজের নিয়ম বা অন্যান্য বিষয় রোজ একই থাকে; তবে পুরষ্কারের অ্যামাউন্ট ও প্রশ্ন পরিবর্তিত হয়।

Amazon Daily QuizTime গেম খেলার উপায়

১. অ্যামাজনের ‘ডেইলি কুইজ’ খেলতে চাইলে প্রথমে অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোন থেকে সংস্থার অ্যাপ খুলুন।

২. এরপর অ্যাপে লগইন/সাইন ইন করে ‘মিউজিক, ভিডিও অ্যান্ড গেমিং’ সেকশনে যান। এখান থেকে ‘ফান’ অপশনটি বেছে নিন, যেখানে একটু স্ক্রল করলেই ‘ডেইলি কুইজ’ নামক একটি ব্যানার দেখা যাবে।

৩. উল্লিখিত ব্যানারে ক্লিক করলেই একটি ‘সাবমিট’ (Submit) বাটন মিলবে, এটি গেমের পাঁচটি প্রশ্ন অ্যাক্সেস করার সুযোগ দেবে।

সেক্ষেত্রে প্রতিদিনের মত আমরা আজকের কুইজের পাঁচটি প্রশ্নের পাশাপাশি তাদের উত্তর আপনাদের সামনে রাখছি। এতে আপনাদের একটিও প্রশ্নের উত্তর ভুল হওয়ার সম্ভাবনা তো নেই-ই, বরঞ্চ এর থেকে আপনারা সহজে লাকি ড্র অবধি পৌঁছে যাবেন!

Amazon Daily QuizTime-এর আজকের প্রশ্নোত্তর

১. Mattwe Middelkoop partnered which Indian in the 2022 French Open, where they reached the semi finals?

উত্তর: Rohan Bopanna

২. Farhan Akhtar will make his MCU debut by starring in which Marvel Studios web series?

উত্তর: Ms Marvel

৩. According to Forbes Real time billionaire list, whom did Mukesh Ambani replace to become India’s richest man again?

উত্তর: Gautam Adani

৪. Where is the tiniest desert of the world located?

উত্তর: Canada

৫. The founder of this app initially created a website known as what?

উত্তর: FaceMash

RELATED ARTICLES

Most Popular