Amazon Quiz: বাড়ি বসে ৫০,০০০ টাকা পর্যন্ত পুরষ্কার জেতার সুযোগ, এই মজাদার গেম খেলবেন নাকি?

Avatar

Published on:

হালফিল সময়ে একাধিক কুইজ গেমের আয়োজন করে ইউজারদের বাড়ি বসে পুরষ্কার জেতার সুযোগ করে দিচ্ছে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)। সেক্ষেত্রে সংস্থার এই পদক্ষেপের সংযোজন হল ‘Daily Spin & Win Quiz’ (ডেইলি স্পিন অ্যান্ড উইন কুইজ)। গতকাল থেকে Amazon এই কুইজ গেমটি লাইভ করেছে যাতে অংশগ্রহণ করে আগ্রহীরা ৫০,০০০ টাকা পর্যন্ত পুরষ্কার হিসেবে জিতে নিতে সক্ষম হবেন৷ তবে এর জন্য ঘোরাতে হবে গেমের চাকা (পড়ুন হুইল অপশন) এবং একইসাথে অংশগ্রহণকারীদের একটি প্রশ্নের উত্তরও দিতে হবে। চলুন এখন ‘Amazon Daily Spin & Win Quiz’ সম্পর্কে খুঁটিনাটি জেনে নিই এবং এর প্রশ্নোত্তর এক নজরে দেখে নিই…

Amazon Daily Spin & Win Quiz-এর নিয়মাবলী

এই ডেইলি স্পিন অ্যান্ড উইন কুইজ খেলার জন্য আপনার ফোনে অ্যামাজন অ্যাপ থাকা বাধ্যতামূলক। এক্ষেত্রে প্রথমে অ্যাপ্লিকেশনটি খুলে সাইন ইন/লগ ইন করতে হবে। তারপর অ্যামাজন অ্যাপের মিউজিক, ভিডিও অ্যান্ড গেমিং’ সেকশনে গিয়ে, ‘ফানজোন’ বিভাগের অধীনে এই গেমের ব্যানার মিলবে। এক্ষেত্রে এন্টার করার পর নির্দিষ্ট স্পিনিং হুইলে ক্লিক করলে তবেই গেমটি খেলা যাবে।

এই প্রসঙ্গে বলে রাখি, যদি হুইলের রেজাল্ট ‘বেটার লাক নেক্সট টাইম’ দেখায় তাহলে আপনি কুইজে অংশগ্রহণ করতে পারবেন না। তবে যদি চাকা ঘুরে কাঁটা অন্য অপশনে আটকায় তাহলে সেই অপশনে নির্ধারিত টাকা জেতার জন্য আপনাকে একটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে।

আজকের Amazon Daily Spin & Win Quiz-এর প্রশ্নোত্তর

আপনাদের সুবিধার্থে রইল আজকের এই কুইজের প্রশ্ন এবং তার উত্তর

১. How many sides does a triangle have?

উত্তর: 3

Amazon Daily Spin & Win Quiz-এর অন্যান্য তথ্য

পুরষ্কারের কথা বললে এই গেমে একজন বিজয়ী ৫০,০০০ টাকা পাবেন। দ্বিতীয় এবং তৃতীয় স্থানাধিকারী (দুজন) পাবেন যথাক্রমে ৭,০০০ টাকা এবং ৫,০০০ টাকা। একইভাবে পঞ্চম পুরষ্কার হিসেবে ১০০ জন ১০০ টাকা করে পে ব্যালেন্স জেতার সুযোগ পাবেন। আবার ২২০ জন পাবেন ৫০ টাকা। তবে মনে রাখবেন এই গেম খেলার জন্য অংশগ্রহণকারীর বয়েস কমপক্ষে ১৮ বছর হতে হবে, আর সাথে থাকতে হবে বৈধ পরিচয়পত্র।

সঙ্গে থাকুন ➥