Amazon Fab Phones Fest: Samsung, OnePlus-এর ফোন ৪০% অফে কেনার কালই শেষ সুযোগ

Avatar

Published on:

বেশ কয়েকদিন ধরে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-তে ‘Fab Phone Fest’ (ফ্যাব ফোন ফেস্ট) সেল চলছে, যাতে নতুন লঞ্চ হওয়া স্মার্টফোন এবং অ্যাক্সেসরিজে বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এতে, গ্রাহকরা সর্বাধিক বিক্রিত প্রোডাক্টে ৪০% পর্যন্ত ছাড় পেতে পারেন। আবার এই সেলে এসবিআই (SBI)-এর ক্রেডিট কার্ড ব্যবহার করা হলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা মিলবে। সাথে থাকবে এক্সচেঞ্জ ডিল এবং নো-কস্ট ইএমআইয়ের বিকল্পও।

এক্ষেত্রে অ্যামাজনের প্রাইম (Prime) মেম্বাররা ‘অ্যাডভান্টেজ জাস্ট ফর প্রাইম’ অপশনের মাধ্যমে ২০,০০০ টাকা সঞ্চয় করতে পারেন। এতে এইচডিএফসি ব্যাংকের ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ডের অফারের সাথে ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং ৩ মাসের অতিরিক্ত নো কস্ট ইএমআইয়ের সুবিধা দেওয়া হচ্ছে। তবে মনে রাখবেন আগামীকাল অর্থাৎ ১৪ই এপ্রিল অ্যামাজন ফ্যাব ফোন ফেস্টের শেষদিন। তাই কেনাকাটা সারতে হলে হাতে থাকা স্বল্প সময় সত্ত্বর কাজে লাগাতে হবে!

Amazon Fab Phones Fest-এর অফার

এই সেলে OnePlus Nord CE 2 5G ফোনটি মাত্র ২১,৯৯৯ টাকা মূল্যে কিনতে পারেন। অন্যদিকে ২৭,৯৯৯ টাকায় কেনা যাবে OnePlus Nord 2 5G মডেল। একইভাবে OnePlus 9 5G ব্যাঙ্ক অফারের সাথে পকেটস্থ করা যাবে মাত্র ৩৫,৫৯৯ টাকায়।

তবে কেউ যদি এই মুহূর্তে একটি সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন কিনতে চান, তাহলে তিনি এই সেলে ১০,৪৯৯ টাকায় Samsung Galaxy M12 কিনতে পারেন। এদিকে Samsung Galaxy S20 FE 5G এই সেলে ৩৬,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে Tecno Spark 8 Pro ফোন কিনতে ৯,৯৯৯ টাকা দাম লাগবে। এছাড়াও আগ্রহীরা ৬,৫৯৯ টাকায় Tecno Pop 5 LTE কিনতে পারবেন, যেখানে Tecno Spark 8T উপলব্ধ হবে ৯,২৯৯ টাকায়। আবার, Xiaomi 11 Lite NE 5G ফোনটি এসবিআইয়ের ক্রেডিট কার্ড দিয়ে ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥