10 হাজার টাকার কমে মিলছে এই 3টি Water Purifier, পেট ঠিক থাকবে, পানীয় জল নিয়ে সমস্যা হবেনা!

Avatar

Published on:

Best RO Water Purifier under rs 10000

Amazon Sale: সময় যতোই এগিয়ে যাক না কেন, অসুখ-বিসুখ মানুষের পিছু ছাড়ছে না। বিশেষ করে এই অসময়ে বৃষ্টি এবং বিভিন্ন জায়গায় জলের সমস্যা টাইফয়েড ও পেটের অন্যান্য রোগ ডেকে আনছে। ফলত বিশুদ্ধ পানীয় জল স্বাস্থ্যের জন্য খুবই গুরুত্বপূর্ণ, আর তার জন্য চাই ওয়াটার পিউরিফায়ার (Water Purifier)। তাই আপনি যদি এখনও বাড়িতে ওয়াটার ফিল্টার ইনস্টল না করে থাকেন, তবে পুজোর মুখে অর্ধেক দামেই এই কাজ সেরে ফেলতে পারেন। আসলে উৎসবের মরসুমে Amazon Great Indian Festival সেল চলছে, যেখানে ১০,০০০ টাকার নীচে মাল্টি লেভেল ফিল্ট্রেশন অপশনসহ RO Water Purifier পাওয়া যাচ্ছে। এগুলি থেকে পরিশ্রুত জল স্বাদে ভালো আবার স্বাস্থ্যের জন্যও উপকারী, কারণ এইসব পিউরিফায়ার জলে উপস্থিত ছোটো ছোটো কণা এবং ব্যাকটেরিয়াকে দূরে রাখে। এক্ষেত্রে এখানে আমরা Amazon Great Indian Festival-এ উচ্চ রেটিং বিশিষ্ট ওয়াটার পিউরিফায়ারে উপলব্ধ তিনটি সেরা অফার সম্পর্কে বলব, যেগুলি আপনি সহজেই নিজের বাড়িতে ইনস্টল করতে পারবেন। উল্লেখ্য, এগুলিতে আপনি ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র কার্ডে ১০% পর্যন্ত অতিরিক্ত ছাড়, এক্সচেঞ্জ অফার এবং ইএমআই অপশন কাজে লাগাতেও সক্ষম হবেন।

ওয়াটার পিউরিফায়ারে সেরা ছাড় দিচ্ছে Amazon, দেখুন ৩টি কাজের ডিল

১. AO Smith X2 UV UltraViolet + UF (Ultra Fine) Black Water Purifier: এই ওয়াটার পিউরিফায়ারটির দাম ১০,৪৯০ টাকা, তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এখন এটি ৮,৪৯৯ টাকায় কেনা যাবে।

পাঁচ স্তরের ফিল্টারসহ এই জল পরিশোধকটির ক্যাপাসিটি ৫ লিটার। এটিতে ইউভি+ইউএফ (UV+UF)-এর দ্বিগুণ সুরক্ষা রয়েছে, যা জলে উপস্থিত সূক্ষ্ম কণাগুলিকে পরিষ্কার করবে। এটি ওয়াল মাউন্ট বহন করবে। অন্যদিকে এতে পাওয়ার মোড, ট্যাঙ্ক ফুল এবং ফিল্টার চেঞ্জের জন্য ওয়ার্নিং প্রদর্শিত হবে।

২. V-Guard Rejive RO UF Water Purifier with Mineral 7 Stage Purification: এর দাম ১৫,৮৪৯ টাকা হলেও এখন এটি ৮,৪৯৯ টাকায় মিলবে।

যদি আপনার বাড়িতে জলের ট্যাঙ্কার বা বোরওয়েল থেকে জল আসে, তাহলে রান্নাঘরে এই ফিল্টারটি ইনস্টল করুন। এতে ৭ স্তরের জল বিশুদ্ধকরণ প্রযুক্তি রয়েছে। এর জলের ট্যাঙ্কের ক্যাপাসিটি ৬.৫ লিটার। এতে আপনি ফিল্টার বন্ধ, জলের লেভেল এবং ফিল্টার পরিবর্তন ইত্যাদি তথ্য একটি ইন্ডিকেটরে দেখতে পাবেন।

৩. AquaguardSure Delight NXT RO+UV+UF 6L Water Purifier: এটি কিনতে ৮,৬৯৯ টাকা খরচ হবে, এর এমআরপি (MRP) ১৮,০০০ টাকা।

অ্যাকোয়াগার্ড শিওর ওয়াটার পিউরিফায়ারটি বেস্ট সেলারের তালিকায় অন্তর্ভুক্ত, এর ক্যাপাসিটি ৬ লিটার। এতে রয়েছে আরও, ইউভি, ইউএফ ফিল্টারেশন প্রযুক্তি যা জলে উপস্থিত পলি এবং ব্যাকটেরিয়াকে সম্পূর্ণরূপে পরিষ্কার করে। পিউরিফায়ারটিতে পাঁচটি স্তরের ফিল্টার দেওয়া হয়েছে এবং এটি ৬০% পর্যন্ত জল সংরক্ষণ করে।

সঙ্গে থাকুন ➥