৩০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে iPhone 11, iPhone XR, Amazon সেলে অবিশ্বাস্য অফার

Avatar

Published on:

ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon ফেস্টিভ সেল হিসেবে Great Indian Festival -এর ঘোষণা করেছে। সাধারণ ক্রেতাদের জন্য ৩রা অক্টোবর থেকে সেলটি শুরু হবে। যদিও প্রাইম মেম্বাররা ২৪ ঘন্টা আগেই সেলের প্রত্যেকটি অফারের অ্যাক্সেস পেয়ে যাবেন। Great Indian Festival সেলের প্রচারকার্যের জন্য Amazon গত মাসেই একটি মাইক্রোসাইট লাইভ করেছিল। সেখান থেকে তথ্য নিয়ে আমরা আগের প্রতিবেদন গুলিতে বেশ কয়েকটি আকর্ষণীয় অফার আপনাদের সামনে এনেছিলাম। আজ এমনি আরেকটি লোভনীয় অফার সম্পর্কে আপনাদের জানাবো। Great Indian Festival সেল চলাকালীন, জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Apple এর iPhone 11 এবং iPhone XR অতিশয় সস্তায় কেনা যাবে। সেক্ষেত্রে, iPhone 11-এর উপর ২৯,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার, iPhone XR পকেটস্থ করা যাবে ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফারের সাথে। তাই আপনারা যারা একটি নতুন আইফোন কিনতে চান, তাদের জন্য এ যে এক সুবর্ণ সুযোগ তা বলার অপেক্ষা রাখে না।

Amazon Great Indian Festival সেলে iPhone 11, iPhone XR-এর উপর অবিশ্বাস্য অফার

২০১৯ সালের তৃতীয় কোয়ার্টারে লঞ্চ হয়েছিল iPhone 11। iPhone 12 বাজারে আসার পরও ১১তম প্রজন্মের এই আইফোন সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটির ‘মার্কেট ভ্যালু’ এখনো আকাশ ছোঁয়া। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ৬৮,৫০০ টাকা। কিন্তু, আপকামিং অ্যামাজন সেলে ফোনটি ২৯,৫০১ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে, যার পর iPhone 11 মাত্র ৩৮,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। জানিয়ে রাখি, গত দু’বছরের মধ্যে এই প্রথমবার এতো কম দামে ফোনটি বিক্রি করা হচ্ছে। উল্লেখ্য, এই ফোনে A13 বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে, যা এখনও অনেক অ্যান্ড্রয়েড ফোনের চেয়ে দ্রুত পারফরম্যান্স অফার করে থাকে।

এবার আসা যাক iPhone XR মডেলের উপর পাওয়া অফারের প্রসঙ্গে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে iPhone XR মাত্র ৩২,৯৯৯ টাকায় কেনা যাবে, ফোনটি ৪৭,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল। অর্থাৎ, ১৪,৯০১ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

শুধু তাই নয়, ডিসকাউন্টের পাশাপাশি অন্যান্য অফারও থাকছে। যেমন, HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ক্রেতারা ১,৫০০ টাকা পর্যন্ত ছআড় পেয়ে যাবেন। এছাড়া, পুরোনো আইফোনের পরিবর্তে এই নয়া মডেলটি কিনলে এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। জানিয়ে রাখি, ২০১৮ সালে লঞ্চ হওয়া আইফোন এক্সআর-এর উৎপাদন অ্যাপল ইতিমধ্যেই বন্ধ করে দিয়েছে। তাই ক্রেতারা ফোনের প্রত্যেকটি ভ্যারিয়েন্ট সেলে উপলব্ধ নাও পেতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥