শীতে থাকবেন ‘উষ্ণ’! Diwali অফারে কিনুন Room Heater, দাম পড়বে হাজার টাকার কম

Published on:

Best Room Heater under rs 1000

শীতের মরসুম প্রায় চলে এসেছে! হেমন্তের শিশির, হালকা ঠাণ্ডা আবহাওয়া, লো লেভেলে ফ্যান চালানো ইত্যাদি এখন পশ্চিমবঙ্গসহ ভারতের অনেক জায়গার রোজদিনের চেনা ছবি। এমতাবস্থায় আসন্ন দিনগুলিতে শীতের কনকনানি থেকে বাঁচতে এই মুহূর্তে প্রয়োজনীয় জিনিসগুলি কেনাকাটা করে নেওয়াই ভালো, নাহলে একবার ঠাণ্ডা পড়লেই সেগুলির দাম বেড়ে যাবে। সেক্ষেত্রে এই দীপাবলির মধ্যে যদি আপনি রুম হিটার কিনে ফেলতে চান, তাহলে Amazon India-র কিছু অফার আপনার দারুণ কাজে আসবে। আসলে গতকাল রাতে Great Indian Festival সেল শেষ হলেও, জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি এখনও কিছু দুর্দান্ত অফার দিচ্ছে। আর এরকম অফারেই আপনি মাত্র হাজার টাকার কাছাকাছি খরচ করে ভালো রুম হিটার কিনতে পারবেন। এখানে আমরা Amazon-এ সস্তায় উপলব্ধ এমনই পাঁচটি রুম হিটার সম্পর্কে কথা বলব – আসুন দেখে নিই তালিকা।

শীত পড়ার আগে সস্তায় কিনুন এই ৫টি Room Heater

১. Amazon Brand – Solimo 2000/1000 Watts Room Heater: অ্যামাজনের নিজস্ব এই রুম হিটারের দাম এমনিতে ২,০০০ টাকা, তবে এখন এটি ৪৫% ছাড়ে ১,০৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

সুবিধার কথা বললে এটি বেস্ট সেলার রুম হিটার যা আইএসআই (ISI) সার্টিফায়েড। এটির তাপমাত্রা ১,০০০ এবং ২,০০০ ওয়াটে সেট করা যাবে, সাথে থাকবে ২,৪০০ আরপিএম (RPM) কপার মোটর। এই প্রোডাক্টটি প্রচুর বিদ্যুৎও সাশ্রয় করবে।

২. Gaiatop Room Heater Warmer: এটি এখন ১,০৯৯ টাকার বদলে ৯৯৯ টাকায় কেনা যাবে।

এটি খুব শক্তিশালী হিটার, কারণ এতে সিরামিক ফাস্ট হিটিং সিস্টেম, দুটি পাওয়ার সেটিংস এবং অটোমেটিক অফ ফিচার দেওয়া হয়েছে। এই রুম হিটারটি পোর্টেবল এবং এর ওজন মাত্র ৮৭০ গ্রাম। ফলত এটি খুব সহজেই যেকোনো জায়গায় নিয়ে যাওয়া যাবে।

৩. Activa Heat-Max 2000 Watts Room Heater: এই হিটারটির মূল্য ১,৯৯০ টাকা হলেও এখন এটি ৫০% ছাড়ে মাত্র ৯৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন।

এটি এবিএস (ABS) উপাদানের বডি দিয়ে তৈরি একটি দুর্দান্ত রুম হিটার যার ব্লোয়ার হালকা হলেও শীতে উষ্ণ অনুভূতি পাওয়া যাবে। এতে ১,০০০ ও ২,০০০ ওয়াটের বিভিন্ন পাওয়ার সেটিংস আছে। উল্লেখ্য, এই রুম হিটারটিতে ১০০% খাঁটি তামার মোটর ব্যবহার করা হয়েছে, এতে কোনো বৈদ্যুতিক শকের ঝুঁকি নেই।

৪. SUMMERCOOL Nano Carbon 500 Watts Room Heater: ৬০ শতাংশ ছাড়ে এটিও ৯৯৯ টাকায় পাওয়া যাবে, এমনিতে এর দাম ২,৪৯৯ টাকা।

এই হিটারটি ৪.৬ ইউজার রেটিং প্রাপ্ত এবং এর ক্ষমতা মাত্র ৫০০ ওয়াট। এটি চালিয়ে সহজেই উষ্ণতা পাওয়া যাবে এবং পোর্টেবল হওয়ায় সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়া যাবে।

৫. HILTON Fan Heater On Amazon: ১,৪৯৯ টাকার এই রুম হিটার এখন ৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

আলোচ্য ফ্যান হিটারটি ২০০ বর্গফুট পর্যন্ত আয়তনের ঘরে ব্যবহার করা যেতে পারে। এটি এবিএস প্লাস্টিকের বডি দিয়ে তৈরি এবং এতে বৈদ্যুতিক শকের ঝুঁকি নেই। সুবিধার বিষয় হল হিটারটিতে একটি লম্বা কর্ডও দেওয়া আছে। আর, এর ফ্যানের স্পিড ২,৩০০ আরপিএম।

সঙ্গে থাকুন ➥