HomeTech Newsবাম্পার অফারে কিনে নিন Redmi Note 10, Samsung Galaxy A72 সহ একাধিক...

বাম্পার অফারে কিনে নিন Redmi Note 10, Samsung Galaxy A72 সহ একাধিক ফোন, সুযোগ দিচ্ছে Amazon Mobile Savings Days Sale 2021

ই-কমার্স সাইট Amazon-এ চলছে Mobile Savings Days Sale 2021। ই-কমার্স ওয়েবসাইটটি এই সেলে, কনজিউমার ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট সহ বেশ কয়েকটি স্মার্টফোনের ওপর ভারী ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে। ফলে, Samsung, Realme, Oppo, Vivo, Xiaomi, OnePlus -এর মতো নামিদামি ব্র্যান্ডের স্মার্টফোনগুলিকে এখন আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে পকেটস্থ করতে পারবেন গ্রাহকেরা। সেক্ষেত্রে, যারা নিজেদের কয়েক যুগ পুরোনো ফোনকে আপগ্রেড করে নয়া স্মার্টফোন কিনতে ইচ্ছুক তাদের জন্য অ্যামাজনের এই ‘বিগ সেভিং ডে সেল’ এককথায় আদর্শ।

জানিয়ে রাখি, অ্যামাজন, SBI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে তাদের এই বিশেষ সেলটিকে নিয়ে এসেছে। যার ফলে, SBI কার্ড ব্যবহার করে হ্যান্ডসেট গুলিকে কেনার ক্ষেত্রে ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। পাশাপাশি, এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই -এর মতো সুবিধা তো রয়েছেই। আসুন Amazon Mobile Savings Days Sale 2021-এ কোন ফোন কত দামে পাওয়া যাবে জেনে নিই।

১. Tecno Spark 7 Pro:

অ্যামাজনের উক্ত সেলটিতে, ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসা টেকনোর এই লেটেস্ট হ্যান্ডসেটটির দাম রাখা হয়েছে, ১০,৯৯৯ টাকা। এই স্মার্টফোনটিকে কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআই অপশন পাওয়া যাবে। আবার SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজ্যাকশন করলে দেওয়া হবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

ফিচারের নিরিখে, এই ফোনে ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যা সুপার নাইট মোড সাপোর্ট করে। এছাড়া মডেলটিতে, একটি ৬.৬ ইঞ্চির ডট-ইন IPS ডিসপ্লে এবং ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারিও রয়েছে।

২. Redmi Note 10:

Redmi Note 10 স্মার্টফোনটিকে সেলের দরুন ১২,৪৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। এটিকে মাসিক ২,০৯৯ টাকার নো-কস্ট ইএমআইতে কিনে নেওয়া যাবে। সেক্ষেত্রে, ইএমআই -এর সময়সীমা ৬ মাস। এছাড়া, ফোনটির পেমেন্টের ক্ষেত্রে SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করা হলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

ডিভাইস স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডট ডিসপ্লে রয়েছে। এর আসপেক্ট রেশিও ২০:৯। অন্যান্য ফিচারের মধ্যে, ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যাতে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৮), ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড সেন্সর (অ্যাপারচার : এফ/২.২), ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর (অ্যাপারচার : এফ/২.৪) এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর (অ্যাপারচার : এফ/২.৪) আছে। সাথে থাকছে ১৩ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। এছাড়া, ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। প্রসঙ্গত, ফোনের স্টোরেজ ক্যাপাসিটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানোও যেতে পারে।

৩. iQOO 7 5G:

অ্যামাজনে, iQOO 7 5G স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে, ৩১,৯৯৯ টাকা। এটিকে কেনার ক্ষেত্রে নো-কস্ট ইএমআই অপশন পেয়ে যাবেন গ্রাহকেরা। অন্যদিকে, SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রানজ্যাকশন করলে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

এবার আসা যাক মডেলটির স্পেসিফিকেশনের প্রসঙ্গে। এই হ্যান্ডসেটটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া ডিভাইসে রয়েছে, ৪৮ মেগাপিক্সেলের OIS প্রাইমারি সেন্সর এবং ৬৬ ওয়াট ফ্ল্যাশচার্জ সহ ৪,৪০০ এমএএইচ (mAh) ব্যাটারি।

৪. Oppo F17:

অ্যামাজনের ‘ মোবাইল সেভিংহ ডেজ’ সেলে Oppo F17 ফোনটিকে ১৬,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, SBI কার্ড ব্যবহার করে শপিং করলে ফোনটির ধার্য মূল্যের ওপর, ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। উপরন্তু, রয়েছে এক্সচেঞ্জ অফারও। অপ্পোর এই মডেলটিতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ড স্টোরেজ বর্তমান।

৫. Mi 11x 5G:

Mi 11x 5G স্মার্টফোনটিকে, ২৯,৯৯৯ টাকা খরচ করে পকেটস্থ করা যাবে। সেক্ষেত্রে, এই হ্যান্ডসেটটির খরিদ্দারীর ওপর কিছু অফার এবং ডিসকাউন্টও দিচ্ছে ই-কমার্স সাইটটি। যেমন, ১২ মাসের নো-কস্ট ইএমআইতে গ্রাহকেরা এই ফোনটিকে কিনে নিতে পারবেন। আবার SBI কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়া, অ্যামাজন কুপন ব্যবহার করলে অতিরিক্ত ১,৯৯৯ টাকার ছাড়ও পাওয়া সম্ভব।

এই স্মার্টফোনটিকে, ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের সাথে কনফিগার করে নিয়ে আসা হয়েছে।

৬. OnePlus 9R 5G:

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ড স্টোরেজ ক্যাপাসিটির সাথে উপলব্ধ OnePlus 9R 5G স্মার্টফোনটিকে, ৩৯,৯৯৯ টাকার বিনিময়ে অ্যামাজন থেকে ক্রয় করা যাবে। এই ফোনটিকে কেনার ক্ষেত্রে ৯ মাসের নো-কস্ট ইএমআই অপশন পাওয়া যাবে। অন্যদিকে, গ্রাহকেরা যদি অ্যামাজন কুপন ব্যবহার করেন, তাহলে তারা এই মডেলটির ওপর ২,০০০ টাকার ছাড় পেয়ে যাবেন। এছাড়া অন্যান্য মডেলের মতো এটিতেও, SBI কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে দেওয়া হবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

৭. Samsung Galaxy A72:

স্যামসাং -এর গ্যালাক্সি সিরিজের এই স্মার্টফোনটির মালিকানা পেতে খরচ করতে হবে, ৩৪,৯৯৯ টাকা। এক্ষেত্রে, স্মার্টফোনটিকে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারের সাথে কিনে নেওয়া যাবে। এছাড়া, SBI কার্ড ব্যবহার করে শপিং করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও পাওয়া যাচ্ছে। পরিশেষে জানিয়ে রাখি, Samsung Galaxy A72 স্মার্টফোনটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular