অ্যামাজনে চলছে মনসুন সেল, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিনের উপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

Avatar

Published on:

এবার অ্যামাজন ইন্ডিয়াও নিয়ে এলো বর্ষা মরশুমের সেল। আজ থেকে ‘Monsoon Appliances Store’ নামের এই সেলটি শুরু হয়েছে, চলবে ২৬শে জুলাই। এই সেলে, বাড়ি এবং রান্নাঘরের যাবতীয় সরঞ্জামের ওপর পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। শুধু তাই নয়, অ্যামাজনের এই সেলে ICICI ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে EMI ট্রানজাকশনে মিলবে ১৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। রয়েছে এক্সচেঞ্জ অফার, নো-কস্ট EMI অপশন এবং ইনস্টলেশন অফার। আসুন Amazon Monsoon Appliances Store সেলে কোন প্রোডাক্টের উপর কত ছাড় জেনে নিই।

অ্যামাজন মনসুন অ্যাপ্লায়েন্স সেলে ফ্রিজ, ওয়াশিং মেশিন, মাইক্রোওভেন, ওয়াটার পিউরিফায়ারের মতো আইটেমগুলিতে পাওয়া যাবে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় সাথে। এছাড়া স্যামসাং, LG, Whirlpool এবং অন্যান্য বড় ব্র্যান্ডগুলির প্রোডাক্টে পাওয়া যাবে দুর্দান্ত ছাড়।

এই সেলে ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনের দাম শুরু হচ্ছে ১৬,৯৯৯ টাকা থেকে, যেখানে টপ লোড ওয়াশিং মেশিনের প্রারম্ভিক দাম ১০,৯৯৯ টাকা থেকে শুরু। সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিনের দাম শুরু ৭১৪৯ টাকা থেকে। অন্যদিকে, রেফ্রিজারেটরে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফার রয়েছে। সাইড বাই সাইড রেফ্রিজারেটরে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

এছাড়া ওয়াটার পিউরিফায়ার কিনলে পাবেন ৫০ শতাংশ ছাড়, এগুলির দাম শুরু ১১৫০০ টাকা থেকে। মাসিক ১,৭৯৯ টাকার কিস্তিতে নেওয়া যাবে এয়ার কন্ডিশনার। এসি কিনলে নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফারের সাথে থাকছে শিডিউল ডেলিভারির অপশন। এসির দাম শুরু ১৭,৪৯৯ টাকা থেকে।

সঙ্গে থাকুন ➥