HomeTech NewsAmazon Monsoon Carnival: ১৬ হাজার টাকার কমে কিনে নিন Redmi, Samsung-এর সেরা...

Amazon Monsoon Carnival: ১৬ হাজার টাকার কমে কিনে নিন Redmi, Samsung-এর সেরা ফোনগুলি

ডিসকাউন্টের পাশাপাশি একাধিক ব্যাঙ্ক অফারও উপলব্ধ থাকছে অ্যামাজন মনসুন কার্নিভাল সেলে

Amazon Monsoon Carnival Sale : অনলাইন শপিং সাইট Amazon নিয়ে আসল ‘Monsoon Carnival Sale।’ এই সেলে স্মার্টফোন সেগমেন্টের সাথে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠাতে পারলে ধার্য মূল্যের উপর আরো অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। তাই আপনারা যারা সস্তায় একটি নতুন স্মার্টফোন কিনতে ইচ্ছুক, তাদের আজ আমরা এমন ৫টি বাজেট রেঞ্জ হ্যান্ডসেটের খোঁজ দেব, যেগুলিকে ১৬,০০০ টাকারও কম খরচ করে পকেটস্থ করা যাবে। চলুন Amazon আয়োজিত ‘Monsoon Carnival’ সেলে অফারের সাথে উপলব্ধ ৫টি সেরা সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনের তালিকা দেখে নেওয়া যাক এবার।

Amazon Monsoon Carnival সেলের ব্যাঙ্ক অফার

ডিসকাউন্টের পাশাপাশি একাধিক ব্যাঙ্ক অফারও উপলব্ধ থাকছে অ্যামাজন মনসুন কার্নিভাল সেলে। যেমন, ICICI বা CITI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে, ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার করা হবে ক্রেতাদের।

Amazon Monsoon Carnival সেলে অফারের সাথে উপলব্ধ ৫টি সেরা বাজেট স্মার্টফোনের তালিকা

Redmi Note 11T 5G (Matte Black, 6GB RAM, 64GB ROM) : ১৫,৯৯৯ টাকা (১৬% বা ৩,০০০ টাকা ডিসকাউন্ট)

ডুয়েল সিমের রেডমি নোট ১১টি ৫জি ফোনে আছে, একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ এসেছে এবং ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট ও ২০:৯ এসপেক্ট রেশিও সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য উক্ত ডিভাইসে, মালি জি৫৭ এমসি২ জিপিইউ সহ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম স্কিন চালিত। এই ফোনে ৩ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য এতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড শুটার। আবার, ডিসপ্লেতে থাকা পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে থাকছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য, রেডমির এই ৫জি ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ৩৩ ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Realme narzo 50 (Speed Blue, 4GB RAM+64GB Storage) : ১২,৯৯৯ টাকা (১৯% বা ৩,০০০ টাকা ডিসকাউন্ট)

রিয়েলমি নারজো ৫০ ফোনে দেখা যাবে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডপ্টিভ রিফ্রেশ রেট ও ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে। এটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে ডিভাইসে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই১ (Realme UI1) কাস্টম স্কিন পাওয়া যাবে। সংস্থার দাবি অনুসারে, এতে থাকা ডায়নামিক র‍্যাম ফিচার, ১১ জিবি পর্যন্ত র‌্যাম কে বাড়াবে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, রিয়েলমি নারজো ৫০ ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল মনোক্রম লেন্স। এছাড়া সেলফি তোলার জন্য ডিসপ্লের পাঞ্চ হোল কাটআউটের মধ্যে উপস্থিত থাকছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি নারজো ৫০ স্মার্টফোনে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Samsung Galaxy M32 (Light Blue, 6GB RAM, 128GB) : ১৩,৯৯৯ টাকা (২৬% বা ৫,০০০ টাকা ডিসকাউন্ট)

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই কাস্টম স্কিন চালিত স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২০০৯ পিক্সেল) AMOLED ইনফিনিটি-ইউ ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ এসেছে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মালি জি৫২ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। ফটোগ্রাফির জন্য ডিভাইসের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল ISOCELL GW3 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এম-সিরিজের এই ফোনে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর উপস্থিত। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

iQOO Z6 44W (Lumina Blue, 4GB RAM, 128GB Storage) : ১৪,৪৯৯ (২৮% বা ৫,৫০০ টাকা ডিসকাউন্ট)

আইকো জেড৬ ৪৪ওয়াট বা ৪জি স্মার্টফোনে ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ একটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই হ্যান্ডসেটে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস ১২ (Funtouch OS 12) কাস্টম স্কিন পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থিত। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার এবং ২ মেগাপিক্সেল বোকেহ ক্যামেরা। একই সাথে এই ফোনের সামনে এফ/২.০ অ্যাপারচার লেন্স সহ একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, উক্ত ৪জি ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ সাপোর্ট করে।

OPPO A15s (Rainbow Silver, 4GB RAM, 64GB Storage) : ৯,৯৯০ টাকা (২৯% বা ৪,০০০ টাকা ডিসকাউন্ট)

ডুয়েল সিমের ওপ্পো এ১৫এস ফোনে রয়েছে একটি ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৮৮.৭%। এটি অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর সহ এসেছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক কালারওএস ৭.২ ইউজার ইন্টারফেসে চলবে। ওপ্পোর এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপলব্ধ। এগুলি হল, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি তোলার জন্য এতে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটি ফিচার হিসাবে ফোনে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,২৩০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular