২৫ হাজার টাকার কমে সেরা 5G ফোনগুলি দেখে নিন, রয়েছে মাসিক কিস্তিতে কেনার সুযোগ

Avatar

Published on:

গত কয়েকবছরে স্মার্টফোনের মার্কেটে রাজ করেছে 4G ফোন। তবে এখন 5G ফোনের বাজার। ফলে স্মার্টফোন নির্মাতারা এখন প্রিমিয়াম রেঞ্জ ছাড়াও বাজেট ও মিড রেঞ্জে 5G ফোন লঞ্চ করছে। সেক্ষেত্রে, আপনিও যদি একটি সাশ্রয়ী মূল্যের ৫জি স্মার্টফোন কিনতে আগ্রহী হন, তাহলে জানিয়ে রাখি, ই-কমার্স সাইট Amazon তাদের গ্রাহকদের জন্য প্রতি বছরের মতো এবারও নিয়ে এসেছে বার্ষিকী Prime Day সেল। এই সেলে iQOO Z3 5G, iQOO 7 Legend 5G, Mi 10i 5G, OnePlus Nord 2 5G, Redmi Note 10T 5G এবং Samsung Galaxy M42 5G-এর মতো একাধিক 5G স্মার্টফোনের ওপর বাম্পার অফার দেওয়া হচ্ছে। যার দরুন ফিচারে ঠাসা এই ৫জি ফোনগুলিকে ২,০০০ টাকারও কম ইএমআই দিয়ে কিনে নেওয়া যাবে। নীচে Amazon Prime Day সেলে উপলব্ধ সেরা ডিল যুক্ত 5G স্মার্টফোনের তালিকা দেওয়া হল।

iQOO Z3 5G : এই ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯০০ টাকা। তবে সেলে ফোনটির সাথে ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ফলে যারা পুরোনো হ্যান্ডসেটকে বদলে iQOO Z3 5G স্মার্টফোনটি কিনবেন তারা যদি এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি পেয়ে যেতে সক্ষম হন, তাহলে তাদের কেবল ৬,৫৯০ টাকা খসাতে হবে। আর কিস্তিতে পেমেন্ট করতে চাইলে, মাসিক ৯৪১ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই-এ ফোনটি কিনে নেওয়া যাবে। একই সাথে, কুপন ব্যবহার করে ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। আর HDFC ব্যাঙ্কের গকার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও মিলবে।

Xiaomi Mi 10i 5G : ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যুক্ত Mi 10i 5G স্মার্টফোনের দাম ২১,৯৯৯ টাকা। এটিকে কেনার ক্ষেত্রে গ্রাহকেরা ১৬,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুকে যদি কেউ পান, তাহলে শাওমির এই ফোনকে মাত্র ৫,৫৯৯ টাকায় পকেটস্থ করে নেওয়া যাবে। শুধু তাই নয়, সাথে আরো ২,০০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হচ্ছে। এছাড়া, থাকছে মাসিক ১,০৩৬ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই-এর সুবিধা। HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করার ক্ষেত্রে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

OnePlus Nord 2 5G : এই ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। অফারের কথা বললে, এই ফোনের সাথে ১৪,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। যার দরুন এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুর লাভ ওঠাতে পারলে এটিকে মাত্র ১৫,৫৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এরই সাথে আরো ১,০০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হবে। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে গ্রাহকেরা স্ট্যান্ডার্ড ইএমআই-এর সুবিধা পেয়ে যাবেন। এর জন্য তাদের প্রতি মাসে ১,৪১২ টাকা শোধ করতে হবে। আর পেমেন্টের সময়ে HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করা হলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Redmi Note 10T 5G : এই রেডমি স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ১৫,৯৯৯ টাকা। অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন ক্রেতারা। ইএমআই অপশনের সাথেও ফোনটি উপলব্ধ।

Samsung Galaxy M42 5G : স্যামসাংয়ের এই ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য ২১,৯৯৮ টাকা। এটির সাথে ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। যার ফলে এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি পেয়ে গেলে ফোনের দাম কমে হয়ে যাবে ৮,৫৯৮ টাকা। এরই সাথে, ২,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হচ্ছে। এছাড়া, HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার আগ্রহীরা মাসিক ১,০৩৬ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের অধীনে এই ফোনটিকে কিনে নিতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥