১৫৪৯ টাকায় নিজের করুন Redmi Note 9 Pro Max, অ্যামাজনে চলছে ‘স্মার্টফোন আপগ্রেড ডেজ সেল’

Avatar

Published on:

জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon ভারতে ‘Smartphone Upgrade Days Sale’ এর ঘোষণা করলো। আজ থেকে শুরু হয়েছে এই সেল চলবে ৩০ মার্চ পর্যন্ত। স্মার্টফোন আপগ্রেড ডেজ সেলে গ্রাহকরা তাদের প্রিয় মোবাইল ফোন এবং আনুষাঙ্গিক জিনিসপত্রের উপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন, সাথে থাকবে ফ্রি শিপিং, নো-কস্ট EMI সহ আরো অনেক সুবিধা। শুধু তাই নয়, SBI ক্রেডিট কার্ড মারফত গ্রাহকরা রেগুলার এবং EMI ট্রানজাকশনে উপর ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। এই সেলে আপনি Samsung, Vivo, Oppo, Redmi-র মতো জনপ্রিয় ব্র্যান্ডের দামি ফোন অত্যন্ত সস্তায় কেনার সুযোগ পাবেন। আসুন ২০,০০০ টাকারও কমে পাওয়া যাবে এরকম ৫ টি ফোনের কথা জেনে নেওয়া যাক।

Redmi Note 9 Pro Max

যদিও রেডমি নোট ১০ সিরিজ ভারতে লঞ্চ হয়েছে, কিন্তু এর প্রাপ্যতা সীমিত। তাই আপনি বিকল্প হিসাবে অ্যামাজন সেলে Redmi Note 9 Pro Max-এর ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি মডেলটি ১৪,৯৯৯ টাকায় কিনতে পারেন। এতে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং কোয়াড রিয়ার ক্যামেরা। সাথে আছে ৫,০২০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Xiaomi জানিয়েছে, একবার ফুল চার্জে ফোনটি ২৯ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকতে সক্ষম। এই সেলে ক্রেতারা ১৩,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারেরও সুযোগ পারবেন। সেক্ষেত্রে রেডমি নোট ৯ প্রো ম্যাক্স আপনি মাত্র ১,৫৪৯ টাকায় বাড়ি নিয়ে যেতে পারেন।

Samsung Galaxy M31s

এই সেলে Samsung Galaxy M31s-এর ৬ জিবি র‌্যাম মডেলটি ১৯,৪৯৯ টাকার পরিবর্তে ১৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এতে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে, এবং এক্সিনস ৯৬১১ চিপসেট। এছাড়া ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল।

Vivo V20 SE

এই সেলে Vivo V20 SE-এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। এই স্মার্টফোনের উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর।

Oppo A52

এই সেলে Oppo A52-এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১৪,৯৯০ টাকায় কেনা যাবে। এই ফোনের পিছনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল। এই ক্যামেরায় পোর্ট্রেট মোড, এক্সপার্ট মোড, প্যানোরামা, টাইম-ল্যাপস, এবং স্লো-মোশান মোড সাপোর্ট করে। এছাড়াও এতে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Nokia 5.3

এতে আছে ৬.৫৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৪,০০০ এমএএইচ ব্যাটারি, এবং একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ লেন্স সমেত ১৩ মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর, আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ১১৮ ডিগ্রী লেন্স সমেত ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর, একটি ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। এই ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে। এই সেলে ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলটি ১১,৪৯৭ টাকায় পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥