ফ্রি-তে Samsung Galaxy Z Flip3 ফোন দিচ্ছে Amazon, পকেটস্থ করতে এই প্রশ্নের উত্তর দিন

Published on:

হালফিলে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) শপিংয়ের পাশাপাশি গেম খেলে পুরস্কার জিতে নেওয়ারও সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে সংস্থাটি কিছু কুইজ গেমের আয়োজন করছে, যাতে অংশগ্রহণকারীদের নির্দিষ্ট ব্র্যান্ডের স্মার্টফোন বা হাজার হাজার টাকা Amazon Pay (অ্যামাজন পে) ব্যালান্সে পুরষ্কার প্রাপ্তির সম্ভাবনা থাকছে। সেক্ষেত্রে যদি কেউ আজ ‘Amazon Summer Edition’ (অ্যামাজন সামার এডিশন)-এর অন্তর্গত ‘Spin & Win’ (স্পিন অ্যান্ড উইন) কুইজ গেমটি খেলেন, তাহলে তিনি বিনামূল্যে পেয়ে যেতে পারেন Samsung Galaxy Z Flip3 (স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩) স্মার্টফোন। হ্যাঁ, অবাক লাগলেও ঠিকই পড়েছেন! বহুমূল্য এই ফোল্ডেবল স্মার্টফোনটি এখন নিখরচায় পকেটস্থ করার সুযোগ মিলছে, তাও আবার সামান্য একটি গেম খেলে। কিন্তু কীভাবে খেলবেন এই গেম? এর অন্যান্য নিয়মাবলীই বা কী? আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই…

Amazon Summer Edition Spin & Win – কীভাবে খেলবেন?

অ্যামাজনের অন্যান্য কুইজ গেমের মত ‘স্পিন অ্যান্ড উইন’ খেলতে চাইলেও প্রথমে অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোন থেকে সংস্থার অ্যাপটি খুলতে হবে। এরপর আগ্রহীদের অ্যাপে লগইন করে হোম পেজ থেকে ‘ফান’ সেকশনে যেতে হবে। এখানে তারা ইনস্পিরেশন সেকশন থেকে অ্যামাজন সামার এডিশনের ব্যানার দেখতে পাবেন। এই ব্যানারে ক্লিক করলেই গেমটি শুরু হবে।

এক্ষেত্রে গেম শুরু হলে প্রথমে অংশগ্রহণকারীকে স্পিন করতে পয়েন্টারে ক্লিক করতে হবে। একবার চাকা ঘুরলেই স্ক্রিনে আসা প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। তবে এখানে কেবলমাত্র একটিই প্রশ্ন থাকবে। এদিকে স্পিনে মোট ছয়টি স্লাইস থাকবে। এর মধ্যে একটি স্লাইস “বেটার লাক নেক্সট টাইম” অপশন নিয়ে আসবে। এই অপশনটি সিলেক্ট হলে অংশগ্রহণকারীকে গেম থেকে বাদ দেওয়া হবে।

আজকের Amazon Summer Edition Spin & Win-এর প্রশ্নোত্তর

এতদূর পড়ে যারা ভাবছেন যে, একে তো গেমের চাকা ঘুরবে তারপর না জানি কী প্রশ্ন সামনে আসবে তাদের সুবিধার্থে রইল আজকের অ্যামাজন সামার এডিশন স্পিন অ্যান্ড উইনের প্রশ্নোত্তর।

প্রশ্ন: “৪”-এর বর্গমূল কত?

উত্তর: ২।

Amazon Summer Edition Spin & Win-এর পুরষ্কার

এই গেমে একজন বিজয়ী Samsung Galaxy Z Flip3 5G পুরষ্কার পাবেন। তবে পরবর্তী স্থানাধীকারীরা ফোনের বদলে পাবেন যথাক্রমে ১০,০০০ টাকা, ৫,০০০ টাকা, ১,০০০ টাকা এবং ১০০ টাকা অ্যামাজন পে ব্যালেন্স। এক্ষেত্রে অ্যামাজন প্রত্যেক বিজয়ীর সাথে এসএমএস বা ইমেলের মাধ্যমে পৃথকভাবে যোগাযোগ করবে। তবে গেমটি খেলার জন্য নির্দিষ্ট কিছু শর্ত মানতে হবে। যেমন অংশগ্রহণকারীর বয়েস নূন্যতম ১৮ বছর হতে হবে, কাছে থাকতে হবে বৈধ আইডি (প্যান কার্ড, ভোটার আইডি ইত্যাদি)। এছাড়া আগ্রহী নিজে বা তার পরিবারের সদস্য অ্যামাজনের কর্মী হলে তিনি অংশগ্রহণ করতে পারবেন না।

সঙ্গে থাকুন ➥